শনিবার, ১২ মার্চ, ২০১৬ ০০:০০ টা
কক্সবাজারে কার্গো বিমান বিধ্বস্ত

ইউক্রেনের ভ্লাদিমার শারীরিক অবস্থা উন্নতির দিকে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

কক্সবাজারে চিংড়ি পোনাবাহী কার্গো বিমান বিধ্বস্তের ঘটনায় আহত ইউক্রেনের অধিবাসী ভ্লাদিমার কুলতুভের শারীরিক অবস্থা উন্নতির দিকে। তিনি এখন বেশ সুস্থতাবোধ করছেন। গতকাল বিকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের কেবিনে গিয়ে এ তথ্য জানা যায়। গত ৯ মার্চ সকালে কক্সবাজারের নাজিরাটেক সমুদ্র পয়েন্টে চিংড়ির পোনাবাহী ট্রু-এভিয়েশনের বিসমিল্লাহ এয়ার লাইন্স নামের একটি কার্গো বিমান বিধ্বস্ত হয়। এতে পাইলটসহ তিনজন নিহত হন। এ দুর্ঘটনায় ভ্লাদিমারই একমাত্র প্রাণে বেঁচে আছেন।

গতকাল হাসপাতালের কেবিনে গিয়ে দেখা যায়, ভ্লাদিমারের দুই পায়ের হাঁটুর উপর পর্যন্ত ব্যান্ডেজ। হাত, হাতের কনুই, মুখ ও ঠোঁটে কাটা-ছেঁড়া।

রক্ত জমাট বেঁধে আছে। দুর্ঘটনার সময় গায়ে যে গেঞ্জিটা পরনে ছিল এখনো সেটিই আছে। তবে মানসিকভাবে তিনি অনেক বেশি শক্ত। এখানে তার আপন কেউ নেই। কিন্তু তার সেবা শুশ্রূষা সবকিছুই শতভাগ চলছে। বর্তমানে তাকে দেখাশোনা করছেন হাসপাতালের তরুণ স্বেচ্ছাসেবী প্রকৌশলী সাইফুল ইসলাম নেসার ও কক্সবাজার থেকে তার সঙ্গে আসা মো. জাফর। তারা বলেন, বৃহস্পতিবার তিনি অনেকটাই অসুস্থতাবোধ করেছিলেন। তবে গতকাল তার স্বস্তি ফিরেছে। চিকিৎসকরা জানিয়েছেন, পরিপূর্ণ সুস্থ হতে একটু সময় লাগবে।

সর্বশেষ খবর