মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০১৬ ০০:০০ টা

রাঙামাটিতে হাত-পা বেঁধে যুবককে নির্যাতন

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটিতে হাত-পা বেধে মো. সুজন আহমেদ (১৮) নামে এক  যুবককে নির‌্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। গত রবিবার শহরের আলম ডর্ক এলাকায় এ ঘটনা ঘটে। সুজন ওই এলাকার খাইয়েজ আহমেদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওইদিন সকালে স্থানীয় যুবলীগ নেতা জমির উদ্দীনের ছেলে মেজবাহ উদ্দিন ইমু (২৪), তার সহযোগী কেসি মামুন (২৩) ও ফাকা সুমন (২২) নিজেদের পুলিশ পরিচয় দিয়ে আলম ডর্ক এলাকার বাসিন্দা সুজনকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। এরপর তারা তাকে হাত পা বেধে রড ও হাতুরি দিয়ে বেধড়ক মারধর করে। এক পর‌্যায়ে তারা তাকে রাঙামাটি কাপ্তাই হ্রদে ফেলে দেওয়া কথা বলে টানতে টানতে নিয়ে যেতে থাকে। এদিকে ঘটনার খবর পেয়ে সুজনের বাবা ও স্থানীয়রা ছুটে আসেন। তারা ধাওয়া করে মামুন ও ফাকা সুমনকে ধরে গণপিটুনি দেন এবং সুজনকে উদ্ধার করেন। এঘটনায় সুজনের মা শাহানাজ বেগম বাদি হয়ে রাঙামাটি কোতয়ালী থানায় মামলা করেছেন।

রাঙামাটি থানার কর্মকর্তা মো. রশিদ জানান, পুলিশ পরিচয় দিয়ে আসামিরা সুজনকে হাত-পা বেধে মারধর করেছে। পরে স্থানীয়রা খবর পেয়ে তাকে উদ্ধার করেন। এ ঘটনায় নির‌্যাতিত ছেলের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়েছে। পুলিশ আসামিদের ধরার চেষ্টা করছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর