বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০১৬ ০০:০০ টা

কিন্ডারগার্টেনে বৃত্তির ফলাফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ কিন্ডারগার্টেন এডুকেশন সোসাইটির (বিকেইএস) বৃত্তি পরীক্ষা -২০১৫ এর ফলাফল প্রকাশ করা হয়েছে। গত সোমবার রাজধানীর একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে ফল প্রকাশ করা হয়। এ সময় বিকেইএস’র চেয়ারম্যান অধ্যাপক একেএম ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান গোলাম রাব্বানী প্রমুখ উপস্থিত ছিলেন। ফলাফলে প্রতি ক্লাসে ৩ জন ট্যালেন্টপুলসহ মোট ৯৭৭ শিক্ষার্থীকে বৃত্তির জন্য মনোনীত করা হয়।

নার্সারিতে ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হচ্ছে রাইসা বিনতে রশিদ (রোল ১৮৬), সুমাইয়া আকতার (৩৬৮), তাফসির এলাহি অর্ণব (৩৯১), তানসিরুল ইসলাম তামজীদ (৪৭৫)। প্রথম শ্রেণিতে মেধাবৃত্তি পেয়েছে সামিউল ইসলাম সিয়াম (১৩৬৮), জান্নাতুল মাওয়া মীম (১৩৪৭) ও শারিকা রহমান (১১১২)। দ্বিতীয় শ্রেণিতে আফসানা কবির রিমঝিম (২২১৩), রুপা (২২১৮), মানষ মজুমদার (২০৬৩) বৃত্তি পেয়েছে। তৃতীয় শ্রেণিতে ট্যালেন্টপুলের জন্য মনোনীত হয়েছে সর্দার খালিদ মাসুদ (৩০৫৬), শেখ ফারদিন ইসলাম (৩০৩২), জান্নাতুল মাওয়া (৩০২৪)। চতুর্থ শ্রেণিতে মায়েদা জোবায়রিয়া জেরিন (৪০২৬), রেস্তাদুজ্জামান হূদয় (৪০২৭) ও মুহাম্মদ আবরার নাদিম বৃত্তি পেয়েছে। পঞ্চম শ্রেণিতে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে ফাইরুজ আনিকা (৫০৬৫), আফিফ হাসান তাসীন (৫০০১) ও সাদিয়া নিশাত মীম।

গত ১৮ ডিসেম্বর দেশের জেলাগুলোতে একযোগে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। মোট প্রায় ৩ হাজার ২০০ শিক্ষার্থী এ বৃত্তি পরীক্ষায় অংশ নেয়।

সর্বশেষ খবর