সোমবার, ২৫ এপ্রিল, ২০১৬ ০০:০০ টা

গোপালগঞ্জে ছুরিকাঘাতে আহত সাধুর মৃত্যু

গোপালগঞ্জ প্রতিনিধি

ছুরিকাঘাতে আহত গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার পরমানন্দ রায় (৭০) নামের হিন্দু সাধু গত শনিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় গতকাল তিনজনকে আসামি করে মামলা করেছেন নিহত সাধুর ছেলে। ওই মামলার প্রধান আসামিকে গ্রেফতার করে রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। নিহত পরমানন্দ রায়ের বাড়ি টুঙ্গিপাড়ার দক্ষিণ বাসুরিয়া গ্রামে।

পুলিশ প্রত্যক্ষদর্শী ও নিহত ব্যক্তির স্বজনদের ভাষ্য, পরমানন্দ গত শুক্রবার বিকালে পাশের গ্রাম গিমাডাঙ্গা হাটে বাজার করতে যান। বাজার শেষে বাড়ি ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গিমাডাঙ্গা দক্ষিণপাড়া মল্লিকের সেতুর কাছে একই গ্রামের শরিফুল শেখ (২৫) নামের এক তরুণ তাকে ছুরিকাঘাত করেন। ডান হাত ও পেটে ছুরি দিয়ে আঘাত করার পর তিনি মাটিতে পড়ে যান। পরে তার পিঠে ছুরিটি ঢুকিয়ে দিয়ে ওই তরুণ পালিয়ে যান। এলাকাবাসী পরমানন্দকে উদ্ধার করে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে তাকে শুক্রবার রাতেই ঢাকা  মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিত্সাধীন অবস্থায় শনিবার দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়।

টুঙ্গিপাড়া থানার ওসি মাহমুদুল হক বলেন, এ ঘটনায় নিহতের ছেলে প্রফুল্ল রায় বাদী হয়ে গতকাল সকালে শরিফুল শেখকে প্রধান আসামি করে তিনজনের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। মামলার এজাহারভুক্ত প্রধান আসামি শরিফুল শেখকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ তাকে সাত দিনের রিমান্ডে নেওয়ার আবেদন জানিয়ে জেলার মুখ্য বিচারিক হাকিমের আদালতে পাঠিয়েছে। মামলাটি তদন্ত করছেন টুঙ্গিপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুশান্ত কুমার নাথ। তিনি সাংবাদিকদের বলেন, গ্রেফতার হওয়া শরিফুল শেখের সঙ্গে উগ্রপন্থি কোনো সংগঠনের সংশ্লিষ্টতা থাকতে পারে বলে সন্দেহ করা হচ্ছে।

সর্বশেষ খবর