সোমবার, ৯ মে, ২০১৬ ০০:০০ টা

জলাবদ্ধতা নিরসনে ডিএনডির জন্য বরাদ্দ ৫৬৭ কোটি টাকা

————————— শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, এক সময় ঢাকার মাঠে ১১ জন খেলোয়াড়ের মধ্যে পাঁচজন খেলোয়াড়ই থাকত নারায়ণগঞ্জের। কিন্তু আগের মতো এখন আর খেলোয়াড় তৈরি হচ্ছে না। তিনি ডিএনডি বাঁধ এলাকার জলাবদ্ধতা নিরসনে ৫৬৭ কোটি টাকা বরাদ্দ হয়েছে বলে জানান। তিনি সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদক ব্যবসায়ীদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, এরা যে দলের হোক না কেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের পাশেই বেসরকারি উদ্যোগে আন্তর্জাতিক মানসম্পন্ন বিশ্ববিদ্যালয় স্থাপন করা হবে। এ ছাড়া নারায়ণগঞ্জবাসীর বিনোদনের জন্য এই সড়কের পাশেই ওয়াটার এমিজমেন্ট পার্ক তৈরি করা হচ্ছে।

যুবলীগ নেতা গোলাম সারোয়ার স্মৃতি মিনি ডিগবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। শনিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ সদর উপজেলার দক্ষিণ সস্তাপুর এলাকায় ক্রীড়া সংগঠক মোজাম্মেল হক তালুকদারের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

খেলা শেষে প্রধান অতিথি সংসদ সদস্য শামীম ওসমান বিজয়ী দল, মুক্তিযোদ্ধাদের ও নারায়ণগঞ্জ জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটিকে ক্রেস্ট প্রদান করেন।

সর্বশেষ খবর