সোমবার, ৯ মে, ২০১৬ ০০:০০ টা
পারিবারিক কলহ

স্ত্রীর সামনে গায়ে আগুন দিয়ে স্বামীর আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক

পারিবারিক কলহের জের ধরে স্ত্রী আকলিমা বেগমের সামনে নিজের গায়ে আগুন দিয়ে শেখ রোকনুজ্জামান আত্মহত্যার চেষ্টা করেছেন। এ সময় স্ত্রী আকলিমাও আগুন নিভাতে গিয়ে দগ্ধ হয়েছেন। গতকাল সকালে মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে এ ঘটনা ঘটেছে।

পরে দুজনকেই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানান, আগুনে রোকনুজ্জামানের শরীরের ৫৩ শতাংশ এবং আকলিমার ৪ শতাংশ পুড়ে গেছে। রোকনুজ্জামানের অবস্থা আশঙ্কাজনক। দগ্ধ আকলিমা বলেন, সাড়ে তিন বছর আগে তাদের বিয়ে হয়। তাদের পরশ নামে দুই বছর বয়সী এক সন্তান রয়েছে। ৪-৫ মাস ধরে তার স্বামী কোনো কাজকর্ম করেন না। আকলিমা একটি গার্মেন্টে চাকরি করেন। তার আয়ে সংসার চলে। কাজকর্ম নিয়ে তার স্বামীর সঙ্গে প্রায়ই ঝগড়া হয়। সকালে তিনি যখন শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের ভিতর দিয়ে কাজে যাচ্ছিলেন, তখন তার স্বামী বোতলে থাকা পেট্রল গায়ে ঢেলে আগুন দেন। আগুন নেভাতে গিয়ে তিনিও দগ্ধ হন।

দগ্ধ রোকনুজ্জামান বলেন, তার স্ত্রীর অন্য কারও সঙ্গে সম্পর্ক আছে। তিনি তাকে ভালো হতে বললেও আকলিমা ভালো হননি। আকলিমা তাকে আগের মতো সময় দেন না। এ কারণে আত্মহত্যার জন্য নিজের গায়ে আগুন দেন। এ বিষয়ে দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান বলেন, দাম্পত্য কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে।

সর্বশেষ খবর