বুধবার, ২১ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

মোহনগঞ্জে অগ্নিদগ্ধ গৃহবধূর ঢাকা মেডিকেলে মৃত্যু স্বামীসহ আটক ৩

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার মোহনগঞ্জে অগ্নিদগ্ধ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে গতকাল দুপুরে চিকিৎসাধীন অবস্থায় রুমা আক্তার (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্বামী লালশাহ (৩২)-সহ তিনজনকে আটক করেছে মোহনগঞ্জ থানা পুলিশ। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মোহনগঞ্জ পৌর এলাকার সাতুর গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে লালশাহর সঙ্গে একই উপজেলার বিরামপুর গ্রামের আবদুল মন্নাফের মেয়ে রুমার বিয়ে হয় বছর তিনেক আগে। বিয়ের পর থেকে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন বিভিন্ন সময়ে যৌতুকের জন্য রুমাকে অত্যাচার-নির্যাতন করে আসছিল।

এর জের ধরে গত শনিবার রাত ৯টার দিকে রুমাকে মারধর করে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেওয়া হয়। এ সময় তার আর্তচিৎকারে প্রতিবেশীরা অগ্নিদগ্ধ রুমাকে উদ্ধার করে মোহনগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসক। এ ঘটনায় রুমার ভাই মলুদ মিয়া বাদী হয়ে সোমবার রাতে মোহনগঞ্জ থানায় একটি নারী নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলায় লালশাহসহ ছয়জনকে আসামি করা হয়।

মোহনগঞ্জ থানার ওসি মেজবাহ উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে লালশাহকে ঢাকা থেকে আটক করা হয়েছে। এ ছাড়াও লালশাহর বাড়ি থেকে বাবুল মিয়া (৪০) ও তার স্ত্রী লাভলী আক্তারকে (৩৫) আটক করো হয়। রুমার ১০ মাসের একটি শিশুপুত্র রয়েছে বলেও জানান ওসি।

 

সর্বশেষ খবর