বুধবার, ২১ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

আধিপত্য নিয়ে শাবি ছাত্রলীগে দুই গ্রুপে ধাওয়া, ককটেল

শাবি প্রতিনিধি

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) শাখা ছাত্রলীগের এক গ্রুপকে ধাওয়া দিয়েছে অন্য গ্রুপ। এ ঘটনায় সাধারণ সম্পাদক ইমরান খান সমর্থিত গ্রুপ ক্যাম্পাসের বাইরে অবস্থান করছে। অপর পক্ষ অবস্থান করছে হলের সামনে।

জানা যায়, গতকাল বিকালে শাখা ছাত্রলীগের সহ-সভাপতি আবু সাঈদ আকন্দ, অঞ্জন রায় ও যুগ্ম-সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজের নিয়ন্ত্রণে থাকা গ্রুপ একত্রে সাধারণ সম্পাদক ইমরান খান সমর্থিত গ্রুপকে ধাওয়া করে। এ সময় বেশ কয়েক রাউন্ড গুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

এ ব্যাপারে সাধারণ সম্পাদক ইমরান খান বলেন, ‘হঠাৎ বিনা কারণে সাঈদ, অঞ্জন, সবুজ অস্ত্রে সজ্জিত হয়ে বহিরাগতদের নিয়ে আমাদের ওপর হামলা করে। পরে হলে গিয়ে তারা আমাদের কক্ষ ভাঙচুর করে ল্যাপটপ, মোবাইল ও মানিব্যাগ নিয়ে যায়।’ এ বিষয়ে যোগাযোগ করা হলে যুগ্ম-সম্পাদক সাজিদুল ইসলাম সবুজ বলেন, ‘ইমরান খানের কর্মীরা বিভিন্নভাবে আমাদের কর্মীদের হয়রানি করে। এর পরিপ্রেক্ষিতে এ ঘটনা ঘটেছে। তবে কোনো ধরনের ভাঙচুরের ঘটনা ঘটেনি।’

ভারপ্রাপ্ত প্রক্টর ড. মুনশী নাসের ইবনে আফজাল বলেন, ছাত্রলীগের দুই গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। জরুরি সভা ডাকা হয়েছে। সভায় সার্বিক বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

সর্বশেষ খবর