মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

দেশে সুশাসন নিরাপত্তার অভাব : এরশাদ

নরসিংদী প্রতিনিধি

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘দেশে আজ সুখ, শান্তি, সুশাসন আর নিরাপত্তার অভাব। প্রতিদিন মানুষ মরছে। প্রতিদিন লাশ পড়ছে। অতীতে আর কখনো এত লাশ পড়েনি। একের পর এক মায়ের বুক খালি হচ্ছে। আমরা কজনই বা এ খবর রাখছি। আমাদের শাসনামলে দেশে সুখ, শান্তি ও সুশাসন ছিল। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে দেশে সুশাসন ও মানুষের নিরাপত্তা ফিরে আসবে।’ গতকাল নরসিংদী পৌর ঈদগাহ ময়দানে নরসিংদী জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব ও নরসিংদী জেলা সভাপতি শফিকুল ইসলাম শফিকের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দলের মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম, ফয়সল চিশতী, কেন্দ্রীয় নেতা আলমগীর শিকদার লোটন, এ কে এম আশরাফুজ্জামান খান, আমির হোসেন ভূঁইয়া, আবু সাঈদ স্বপন, ইঞ্জিনিয়ার এম এ সাত্তার, অনন্যা হোসাইন মৌসুমী, সৈয়দ ইফতেখার আহসান হাসান ও মিজানুর রহমান মিরু।

এরশাদ বলেন, ‘ইসলামী মূল্যবোধে বিশ্বাসী ৩০ থেকে ৪০টি রাজনৈতিক দল আমার সঙ্গে যোগাযোগ করেছে। আশা করি এ মাসের মধ্যেই নতুন জোটের ঘোষণা দিতে পারব।’ তিনি বলেন, ‘হয়তো এটিই আমার শেষ নির্বাচন। ক্ষতায় গেলে আমি একটি সুখী ও সমৃদ্ধিশালী বাংলাদেশ গড়ে তুলব।’ এরশাদ বলেন, দেশে আজ রাজনীতি নেই। একটি দল অফিসে বসে বক্তব্য রাখে। বাইরে তাদের কোনো কর্মকাণ্ড নেই। একমাত্র জাতীয় পার্টিই দেশের এক প্রান্ত থেকে অপর প্রান্তে ছুটে বেড়াচ্ছে। তিনি বলেন, ‘আমাদের কোনো বন্ধু নেই। আমাদের বন্ধু আপনারা—জনগণ, কৃষকেরা। জনগণ পাশে থাকলে খুন-গুমের হাত থেকে দেশকে রক্ষা করব।’

জাপা ছাড়া কেউ ক্ষমতায় যেতে পারবে না : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, এইচ এম এরশাদ আগামী রাষ্ট্রক্ষমতার নিয়ামক শক্তি। জাতীয় পার্টির নেতৃত্বাধীন জাতীয় ঐক্যজোট ছাড়া কেউ ক্ষমতায় যেতে পারবে না। শিগগিরই ইসলামী মূল্যবোধ ও গণতান্ত্রিক শক্তি নিয়ে এইচ এম এরশাদের নেতৃত্বে মহাজোটের আত্মপ্রকাশ ঘটতে যাচ্ছে। দেশের বৃহত্তর রাজনৈতিক জোট জাতীয় ঐক্যজোট। গতকাল শ্যামপুর-কদলতলী থানার যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর