সোমবার, ১ মে, ২০১৭ ০০:০০ টা

বিএনপি দেশটাকে ভিক্ষুকের দেশ বানাতে চায় : এলজিআরডি মন্ত্রী

জামালপুর প্রতিনিধি

আগামী নির্বাচনে জামালপুরের ৫টি আসনে নৌকার পক্ষে ভোট চেয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বিএনপি দেশকে ভিক্ষুকের দেশ বানাতে চায়। আর আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা দেশকে স্বয়ংসম্পূর্ণ ভিক্ষাদাতা দেশে পরিণত করতে চান। গতকাল বিকালে জামালপুরের মেলান্দহ উপজেলার হাজরাবাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার মন্ত্রী বলেন, বিশ্বের কাছে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। বিশ্বের বিদেশি সংস্থাগুলো এখন বাংলাদেশের উন্নয়নকে অনুসরণ করে। মন্ত্রী বলেন, যারা গণবিরোধী কাজ করে তাদের ভোট দেবেন না, যারা উন্নয়নের জন্য কাজ করে, মানুষের জন্য কাজ করে তাদের ভোট দেবেন। মন্ত্রী বলেন, ২০২১ সালের আগেই দেশ মধ্যম আয়ের দেশ হবে আর ২০৪১ সালের মধ্যে পরিণত হবে ইউরোপ-আমেরিকার মতো উন্নত দেশে। মন্ত্রী পিছিয়ে থাকা জামালপুরের উন্নয়নে সবকিছু করার আশ্বাস দিয়ে বলেন, আপনাদের ভোটে নির্বাচিত নেতা মির্জা আজম এমপি জামালপুরের উন্নয়নে, জামালপুরবাসীর ভাগ্যের পরিবর্তনে কাজ করে যাচ্ছেন।

 যেখানে যেটুকুু সুযোগ আছে তিনি কাজে লাগাচ্ছেন। জামালপুরের উন্নয়নের জন্য মির্জা আজম প্রধানমন্ত্রীর নিকট সব সময় ধরনা দিয়ে থাকেন। প্রধানমন্ত্রীও জামালপুরকে নিজের জেলা মনে করে মির্জা আজম যা চান তাই দেন। ভীষণ পরিশ্রমী নেতা মির্জা আজমকে প্রধানমন্ত্রীও ফেরান না আমরাও ফেরাতে পারি না। তিনি মেলান্দহের উন্নয়নের জন্য আগামী দুই বছরে ২৭০ কোটি টাকা বরাদ্দের প্রতিশ্রুতি দেন। আগামী নির্বাচনে জামালপুরবাসী নৌকার পক্ষে ভোট দিয়ে ৫টি আসন শেখ হাসিনাকে উপহার দেবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানে বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি প্রধানমন্ত্রী ও এলজিআরডি মন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী এবং এলজিআরডি মন্ত্রীর কাছে যখন যা চেয়েছি তাই পেয়েছি। আমার জীবনের একটাই লক্ষ্য দেশের অন্যতম পিছিয়ে পড়া জেলা জামালপুরকে উন্নত জেলায় পরিণত করা।

মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রাজ্জাক সুজার সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি রেজাউল করিম হীরা এমপি, ফরিদুল হক খান দুলাল এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরী প্রমুখ।

সর্বশেষ খবর