শিরোনাম
মঙ্গলবার, ২৩ মে, ২০১৭ ০০:০০ টা

সেই শিশুটি এখন ঢামেকে ভর্তি

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মতিঝিলে একটি আবাসিক হোটেলে অজ্ঞাত নারীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তার বয়স আনুমানিক ২৭। পুলিশ লাশ উদ্ধারের সময় তার প্রায় এক মাস বয়সী সন্তানকে উদ্ধার করে। উদ্ধারের পর শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার রাতে ফকিরাপুল বাজারের আবাসিক হোটেল আল শাহীনের চতুর্থ তলার একটি কক্ষে এ ঘটনা ঘটে। হত্যায় জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন—তোফাজ্জল হোসেন, শাহপরাণ, জেসমিন আক্তার ও শহিদুল্লাহ মিয়াজী। গতকাল ওই লাশের ময়নাতদন্ত শেষে ফরেনসিক বিভাগের সহকারী অধ্যাপক ডা. আবুল খায়ের মো. শফিউজ্জামান  জানান, ওই নারীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

ঢামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. জাকির হোসেন জানান, উদ্ধার হওয়া শিশুটিকে নবজাতক ইউনিটে ভর্তি করা হয়েছে। তার বাম গালে ও ঘাড়ে ক্ষত রয়েছে। ক্ষতস্থানে ইনফেকশন হয়ে তা রক্তের সঙ্গে মিশে গেছে। 

পুলিশ জানায়, অজ্ঞাত নারীর লাশটি গলায় ওড়না পেঁচানো অবস্থায় বিছানার ওপর পড়ে থাকতে দেখা যায়। হোটেলের লোকজন জানিয়েছে, রবিবার সকালে ওই কক্ষে স্ত্রী ও কন্যা পরিচয় দিয়ে ওঠেন এক ব্যক্তি। তাদের ধারণা রাত ১১টার দিকে ওই নারীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, ওই ঘটনায় চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

সর্বশেষ খবর