বুধবার, ২১ জুন, ২০১৭ ০০:০০ টা

বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখা যাবে না : দুলু

ফরিদপুর প্রতিনিধি

বিএনপি রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভূমি উপমন্ত্রী অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, সরকার যত ষড়যন্ত্র করুক না কেন, আগামী নির্বাচনে বিএনপিকে দূরে সরিয়ে রাখতে পারবে না। শেখ হাসিনার কোনো ষড়যন্ত্রই কাজ হবে না। আগামীতে অবশ্যই সহায়ক সরকারের অধীনেই নির্বাচন হবে, হতেই হবে। খন্দকার নাসিরুল ইসলাম আয়োজিত এক ইফতার মাহফিলে জেলা বিএনপির নেতৃবৃন্দসহ স্থানীয় বিএনপি ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতা-কর্মী অংশ নেন।

গতকাল জেলার বোয়ালমারীর সাতৈর হাই স্কুল মাঠে খালেদা জিয়া ঘোষিত ভিশন-২০৩০ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ফরিদপুর-১ আসনের সাবেক এমপি খন্দকার নাসিরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা বিএনপির সহসভাপতি শহীদ পারভেজ, মোস্তাক হোসেন বাবলু, সাধারণ সম্পাদক সৈয়দ মোদাররেস আলী ইছা, যুগ্ম সম্পাদক ফজলুল হক টুলু, জেলা যুবদলের সভাপতি আফজাল হোসেন খান পলাশ, সাংগঠনিক সম্পাদক রাজীব হোসেন, ছাত্রদল নেতা জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

আওয়ামী লীগকে উদ্দেশ করে দুলু বলেন, আমাদের ভয় দেখানোর চেষ্টা করে লাভ হবে না। ঈদের পর বেগম খালেদা জিয়ার নির্দেশে কঠিন আন্দোলন গড়ে তোলা হবে। বিশ্বের বিভিন্ন দেশ এখন সুষ্ঠু নির্বাচন এবং সব দলের অংশগ্রহণ দেখতে চায়। আওয়ামী লীগের আজীবন ক্ষমতায় থাকার আকাঙ্ক্ষা বুমেরাং হবে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ওপর হামলার তীব্র নিন্দা জানিয়ে তিনি আরও বলেন, বিএনপি মহাসচিবের ওপর যারা হামলা চালিয়েছে, তারা আওয়ামী লীগের নেতা-কর্মী।

হামলাকারীদের গ্রেফতার না করে এ সরকার উল্টো তাদের মদদ দিচ্ছে। আগামীতে এ হামলার দাঁতভাঙা জবাব দেওয়া হবে। দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, আন্দোলন-সংগ্রামের জন্য আপনারা প্রস্তুত থাকেন। যারা আন্দোলন-সংগ্রামে মাঠে থাকবে তাদেরই দলের মনোনয়ন দেওয়া হবে। ঘরে বসে থাকাদের আর মনোনয়ন দেওয়া হবে না।

সর্বশেষ খবর