রবিবার, ৯ জুলাই, ২০১৭ ০০:০০ টা

শেখ হাসিনা সব সময়ই সঠিক সিদ্ধান্ত নেন

—————— এনামুল হক শামীম

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময়ই সঠিক সিদ্ধান্ত নেন তা আবারও প্রমাণিত। রামপাল বিদ্যুৎ কেন্দ্র স্থাপনে ইউনেস্কোর সম্মতি প্রমাণ করে শেখ হাসিনা সরকারের সব সিদ্ধান্তই সঠিক। এর আগে পদ্মা সেতুর দুর্নীতির অভিযোগ বিষয়ে শেখ হাসিনার চ্যালেঞ্জের কাছে পরাজিত হয়েছিল বিশ্বব্যাংক। তিনি বলেন, বিএনপির স্বভাব সরকারের উন্নয়নকাজের বিরোধিতা করা। দেশ এগিয়ে যাক তা তারা চায় না। তাই তারা রামপালসহ বিভিন্ন উন্নয়নের বিরোধিতা করেছে।

গতকাল ধানমন্ডিতে কক্সবাজার ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। এনামুল হক শামীম বলেন, শেখ হাসিনা উন্নয়নের প্রতীক। তার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেল। বিগত আট বছরে শেখ হাসিনার সরকার যে উন্নয়ন করেছে তা ২৮ বছরেও অন্য কোনো সরকার করতে পারেনি। বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময়। একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে দলকে আরও বেশি ঐক্যবদ্ধ করতে নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত নেতা-কর্মীদের মাঠে থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচন আমাদের জন্য বিশেষ করে স্বাধীনতার পক্ষের শক্তির জন্য চ্যালেঞ্জ। এ চ্যালেঞ্জে আমাদের জয়ী হতে হবে।’

 সে কারণে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। এখন থেকে ছোটখাটো সমস্যা থাকলে তা মিটিয়ে ফেলতে হবে। সরকারের উন্নয়নগুলো জনগণের সামনে তুলে ধরতে হবে। নিষ্ক্রিয় নেতা-কর্মীদের সক্রিয় করতে হবে।’ তিনি বলেন, ভাসমান কিছু ভোটার আছেন, তাদের নৌকার পক্ষে নিয়ে আসতে হবে। ক্লিন ইমেজের তরুণদের আওয়ামী লীগের সদস্য করতে হবে। নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত প্রত্যেক নেতা-কর্মীকে মাঠে থাকতে হবে। বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) দক্ষিণ-পূর্ব এশিয়া অঞ্চলের শুভেচ্ছাদূত মনোনীত হওয়ায় বঙ্গবন্ধুর নাতনি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুলকে অভিনন্দন জানান তিনি।

এ সময় কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, নোয়াখালী-৬ আসনের সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী, শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ?অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, পিপি মির্জা হযরত আলীসহ বার কাউন্সিলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর