শুক্রবার, ২৫ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা!

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কামরাঙ্গীরচরের একটি বাসা থেকে জুয়েল (২০) ও তার স্ত্রী রিক্তা আক্তারের (১৭) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সন্ধ্যায় রনি মার্কেটের পেছনে হানিফের টিনশেড বাসায় তাদের লাশ পাওয়া যায়। পরে লাশের ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। পুলিশ বলছে, জুয়েলকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আর রিক্তাকে খাটের ওপর পড়ে থাকা অবস্থায় উদ্ধার করা হয়।

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, জুয়েল তার স্ত্রীকে হত্যা করে নিজে আত্মহত্যা করেছেন। তবে এ ঘটনার সঙ্গে অন্য কোনো বিষয় জড়িত কিনা-সেটাও তদন্ত করে দেখা হচ্ছে। জানা গেছে, ওই দম্পতি স্থানীয় একটি গার্মেন্টে কাজ করত। তাদের গ্রামের বাড়ি ফরিদপুরের নগরকান্দায়। ভালোবেসে তারা বিয়ে করেছিলেন।

প্রতিবেশীদের বরাত দিয়ে ওসি আরও জানান, অন্য ছেলেদের সঙ্গে রিক্তা কথা বলায় দীর্ঘদিন ধরে তাদের মধ্যে ঝগড়া চলছিল। বুধবার রাতে খাবার খেয়ে তারা ঘুমাতে যান। গতকাল অনেক বেলা হয়ে গেলেও তারা বাসা থেকে বের হচ্ছিলেন না। পরে এক প্রতিবেশী দরজায় ধাক্কা দিলে সিটকিনি খুলে যায়। ভিতরে ঢুকে দুজনের লাশ দেখে পুলিশে খবর দেওয়া হয়।

সর্বশেষ খবর