শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

মাজারে দুই নারীকে হত্যায় গ্রেফতার ২

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জ সদর উপজেলার ভিটিশিলমন্দি এলাকার বারেক ল্যাংটার মাজারে দুই নারীকে গলা কেটে হত্যার ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন মাজারের খাদেম মাসুদ কোতোয়াল (৫৫) এবং স্থানীয় যুবক বাবু সরকার (২৫)। অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত তাইজুন খাতুনের পুত্র কফিলউদ্দিন (২৫) বাদী হয়ে অজ্ঞাত লোককে আসামি করে মুন্সীগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা করেন। ঘটনার পর পরই সন্দেহভাজন ছয়জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের মধ্যে মাজারের খাদেম মাসুদ কোতোয়াল ও বাবু সরকার নামে দুজনের বিরুদ্ধে প্রাথমিক তথ্যপ্রমাণ পাওয়ায় তাদের গ্রেফতার করা হয়েছে। হত্যাকাণ্ডের কারণ অনুসন্ধানের জন্য আদালতে আসামিদের ১০ দিনের রিমান্ড আবেদন করা হবে। মামলার তদন্ত কর্মকর্তা নিযুক্ত করা হয়েছে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেনকে। এ ছাড়া এই জোড়া খুনের রহস্য উদ্ঘাটনে পুলিশের বেশ কয়েকটি টিম কাজ করছে।

 পুলিশ মূলত দুটি বিষয় মাথায় রেখে তদন্তে নেমেছে। প্রথমত ধারণা করা হচ্ছে মাজারে আসা ভক্তদের দেওয়া টাকা পয়সা বা অর্থনৈতিক বিষয়ে এ ঘটনা ঘটতে পারে। অন্যদিকে পারিবারিক সম্পত্তির বিরোধের জের হিসেবেও এটা ঘটতে পারে। তদন্তের স্বার্থে গোপনীয়তা রক্ষা করা হচ্ছে। খুব শিগগিরই এই হত্যাকাণ্ডের মূল রহস্য উদ্ঘাটিত হবে এবং প্রধান আসামিদের আটক করা হবে।

উল্লেখ্য, বুধবার সকালে মুন্সীগঞ্জ পৌর এলাকার ভিটিশিলমন্দি এলাকায় বারেক ল্যাংটার মাজার থেকে মাজারের খাদেম আমেনা বেগম ও ভক্ত তাইজুনের গলা কাটা মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

সর্বশেষ খবর