শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

গণতান্ত্রিক শক্তি পরাজিত হলে দেশে ভয়াবহ পরিস্থিতি হবে : মেনন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী কমরেড রাশেদ খান মেনন এমপি বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে ১৪ দলীয় জোটসহ গণতান্ত্রিক শক্তি পরাজিত হলে দেশে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হবে। তাই নেতা-কর্মীদের এখন চাওয়া-পাওয়ার হিসেব না করে জনগণকে নিয়ে রাজনীতিতে সক্রিয় হওয়ার আহ্বান জানান।

গতকাল দুপুরে বরিশাল নগরীর সদর রোডের অশ্বিনী কুমার টাউন হলে জেলা ওয়ার্কার্স পার্টির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আরও বলেন, নির্যাতিত রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বর্তমান সরকার দৃষ্টান্ত স্থাপন করেছে। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে রোহিঙ্গাদের পাশে থাকার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি। একই সঙ্গে রাখাইনে শান্তি প্রতিষ্ঠা করে তাদের (রোহিঙ্গা) ফেরত নেওয়ার দাবি জানান মেনন।

তিনি বলেন, রোহিঙ্গা ইস্যু নিয়ে বিএনপি রাজনীতি শুরু করেছে।

কক্সবাজার ও আরাকানকে কেন্দ্র করে আঞ্চলিক রাজনীতি এবং ষড়যন্ত্র আছে। এ ষড়যন্ত্র মোকাবিলায় সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান।

আগামী ২৫ নভেম্বর ঢাকায় ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় জনসভা সফল করার জন্য নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

জেলা ওয়ার্কার্স পার্টি সভাপতি অধ্যাপক নজরুল হক নিলুর সভাপতিত্বে কর্মী সভায় বক্তব্য রাখেন পার্টির কেন্দ্রীয় নেতা মোস্তফা লুত্ফুল্লাহ এমপি, শেখ টিপু সুলতান এমপি, বজলুর রহমান মাস্টার, টিএম শাহজাহান, বিশ্বনাথ বাড়ৈ প্রমুখ।

সর্বশেষ খবর