শনিবার, ২৮ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

শিক্ষার্থীর ঝুলন্ত লাশ আরও দুজনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মুগদায় মিনহাজ উদ্দিন রিমান (২০) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। এ ছাড়া পারিবারিক কলহে দক্ষিণখানে গলায় ফাঁস নিয়ে শোয়েব আহমেদ শাকিল (১৮) ও পল্টনে সড়ক দুর্ঘটনায় মিজানুর রহমান (৬৫) মারা গেছেন।

রিমানের চাচা আবদুল্লাহ আল মামুন জানান, রিমান লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভোলাকোর্ট গ্রামের গোলাম রসুলের ছেলে। বর্তমানে মুগদা ঝিলপাড় ৫১/১/১-জি নম্বর বাসায় পরিবারের সঙ্গে থাকতেন। মুগদা ইম্পেরিয়াল কলেজ থেকে এবার ইন্টারমিডিয়েট পাস করে অনার্সে ভর্তি পরীক্ষা দিচ্ছিলেন। বৃহস্পতিবার রাতে বাসার ফ্যানের সঙ্গে তিনি গলায় ওড়না পেচিয়ে ফাঁস নেন। টের পেয়ে পরিবারের লোকজন তাকে দ্রুত মুগদা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। এক ভাই ও এক বোনের মধ্যে রিমান ছোট। তিনি মাদকাসক্ত ছিলেন। তবে তার আত্মহত্যার কারণ জানাতে পারেননি চাচা মামুন। মুগদা থানার এসআই সাইফুল ইসলাম বলেন, ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে। দক্ষিণখান থানার এসআই শফিউল আলম জানান, বৃহস্পতিবার রাত ১১টার দিকে বাসার ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় শাকিলের লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে সে আত্মহত্যা করেছে। শাকিল রাজশাহীর তানোর উপজেলার পাচন্দর গ্রামের সুলতান আহমেদের ছেলে। দক্ষিণখান দেওয়ানবাড়ী এলাকার ২০৪ নম্বর বাসায় স্ত্রী রেখাকে নিয়ে থাকতেন তিনি। এদিকে, গতকাল ভোরে পল্টন মোড়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী মিজানুর রহমানের মৃত্যু হয়েছে। এ ঘটনায় লেনিন শেখ নামে এক মাইক্রোবাস চালকও আহত হন। তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। পল্টন থানার এসআই শামছুল হক জানান, ভোরে একটি ট্রাক মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে মাইক্রোবাসটি একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেল আরোহী মিজান গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃতের ছেলে পলাশ জানান, তাদের বাড়ি চাঁদপুরের মতলব উপজেলার হাপানিয়া গ্রামে। বর্তমানে ওয়ারীর ভজহরি সাহা স্ট্রিট এলাকার একটি বাসায় থাকেন। ওই এলাকায় তাদের পলাশ ফার্মেসি নামে একটি ওষুধের দোকান আছে। তার বাবা দোকানেই বসতেন।

সর্বশেষ খবর