মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

রাজধানীতে রাজউকের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান নিজস্ব প্রতিবেদক

আবাসিক ভবনে বাণিজ্য বন্ধে ও অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালিয়েছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। গতকাল রাজধানীর উত্তরায় সোনারগাঁও-জনপথ রোডে নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন আক্তারের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে উত্তরার রাজউকের বিভিন্ন প্লটে অবৈধ কাঁচা ও আধাপাকা স্টেশনারি, ফার্নিচারের দোকান, খাবারের হোটেল, গ্লাসের দোকানসহ অন্তত ১০০টি স্থাপনা উচ্ছেদ করা হয়। এর মধ্যে উত্তরা মডেল টাউন কাঁচাবাজারের অবৈধ দোকানপাটও রয়েছে।

রাজউক সূত্র জানায়, উত্তরা ১৩ নম্বর সেক্টরের সোনারগাঁও-জনপথ রোডের ৫৯ নম্বর প্লটের আংশিক অংশে ছিল ‘ক্যাফে আমন্ত্রণ’ নামে একটি রেস্টুরেন্ট এবং ৫৯ নম্বর প্লটের বাকি অংশ থেকে ৬১ নম্বর প্লট পর্যন্ত উত্তরা মডেল টাউন কাঁচাবাজারের প্রায় ৭০-৮০টি অবৈধ দোকান উচ্ছেদ করে রাজউকের ভ্রাম্যমাণ আদালত। এছাড়া ৪৩, ৪৫, ৪৭, ৪৯ ও ৫৭ নম্বর প্লটে অবৈধভাবে পরিচালিত আরও অন্তত ২০টি কাঁচা ও আধাপাকা ফার্নিচারের দোকান, খাবারের হোটেল, গ্লাসের দোকান উচ্ছেদ করা হয়।

উচ্ছেদ অভিযানে রাজউকের জোন-২ এর পরিচালক আনন্দ কুমার বিশ্বাস, অথরাইজড অফিসার আশরাফুল ইসলাম, সহকারী অথরাইজড অফিসার তামান্না বিনতে রহমানসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

 

সর্বশেষ খবর