মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা

বগুড়া শহরে তুফানের ভাই মতিন সরকারের শোডাউন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বহুল আলোচিত কিশোরীকে ধর্ষণের পর মা ও মেয়ের মাথা ন্যাড়া করে দেওয়ার ঘটনার হোতা তুফান সরকারের বড় ভাই বহিষ্কৃত যুবলীগ নেতা মতিন সরকার ও তার বাহিনী গতকাল বগুড়া শহরে শোডাউন করেছে। গতকাল সোমবার বিকালে বগুড়া শহরের ব্যস্ত সড়ক সাতমাথা, থানা মোড়, বড়গোলাসহ বিভিন্ন এলাকা দিয়ে মতিন সরকারের বাহিনীরা তার নামে এবং জয়বাংলা জয় বঙ্গবন্ধু নামে স্লোগান দেয়। এ সময় শহরে ব্যাপক যানজটের সৃষ্টি হলে কেউ তাদের বাধা দেয়নি। বগুড়া শহর আওয়ামী লীগের কিছু কর্মী বলছে একটি হত্যা মামলায় জামিনে মুক্তি পাওয়ার পর ফের রাজনীতিতে সক্রিয় হয়ে উঠছেন মতিন সরকার। যুবলীগের পর এবার শহর আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত হতে যাচ্ছেন বলে গুঞ্জন চলছে।

জানা যায়, বগুড়া শহরের চকসূত্রাপুর এলাকায় আবদুল মতিন সরকারের ছোট ভাই তুফান সরকার কিশোরী ধর্ষণ ও মা-মেয়ের মাথা ন্যাড়া করার ঘটনায় সারা দেশে তোলপাড় শুরু হলে তার প্রশ্রয়দাতা মতিন সরকারকে যুবলীগ থেকে বহিষ্কার করা হয়। তখন গা ঢাকা দেয় মতিন ও তুফান সমর্থকরা। সম্প্রতি মতিন জামিনে মুক্ত হওয়ার পর শ্রমিক লীগ, ট্রাক শ্রমিকের কয়েকজন নামি নেতা জেলগেটে তাকে ফুলেল সংবর্ধনা দেন। গতকাল সোমবার বিকালে শত শত কর্মী-সমর্থক নিয়ে শহরে ব্যাপক শো-ডাউন করেন মতিন সরকার। পরে তিনি কর্মী-সমর্থকদের নিয়ে জেলা আওয়ামী লীগের আনন্দ র‌্যালিতে অংশ নেন।

জানা গেছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণকে ইউনেস্কো বিশ্ব ঐতিহ্যের অংশ ঘোষণা করায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা আওয়ামী লীগ এই আনন্দ র‌্যালির আয়োজন করে। জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন র‌্যালিতে নেতৃত্ব দেন। এ সময় দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর