রবিবার, ১২ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা

সৈয়দ আশরাফের স্ত্রীর জন্য দোয়া

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের প্রয়াত স্ত্রী শিলা ইসলামের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বিকাল সাড়ে ৩টায় সৈয়দ আশরাফের সরকারি বাসভবন ২১ বেইলি রোডে অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিলে সৈয়দ আশরাফুল ইসলামের পরিবারের সদস্য, মন্ত্রিপরিষদ সদস্য, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, দলের নেতা-কর্মী, বিভিন্ন মন্ত্রণালয়ের সচিব, সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মোনাজাত পরিচালনা করেন মাওলানা এস এম সালাহউদ্দিন। দলের অন্য কর্মসূচিতে থাকায় দেওয়া মাহফিলে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের উপস্থিত হতে না পারলেও তিনি সকালে সৈয়দ আশরাফের বাসায় যান এবং সমবেদনা জানান।

মোনাজাতে শিলা ইসলামের কর্মজীবনের স্মৃতিচারণ করে আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট নিহতদের স্মরণে, জাতীয় চার নেতা ও মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, গণপূর্তমন্ত্রী মোশাররফ হোসেন, ধর্মমন্ত্রী মতিউর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী ইয়াফেস ওসমান, ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া, আওয়ামী লীগের ইউসুফ হোসেন হুমায়ুন প্রমুখ।

 গোলাম মাওলা নকশাবন্দী, সাহারা খাতুন, রমেশ চন্দ্র সেন, মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আহমদ হোসেন, এনামুল হক শামীম, ফরিদুন্নাহার লাইলী, অসীম কুমার উকিল, রোকেয়া সুলতানা, আমিনুল ইসলাম, এস এম কামাল হোসেন, শফি আহমেদ, আনোয়ার হোসেন, গোলাম রাব্বানী চিনু, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল প্রমুখ। এ ছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আখতারুজ্জামান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিসি কামরুল ইসলাম, মন্ত্রিপরিষদ সচিব শফিউল আলম, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব কামাল আবদুল নাসের, পিএসসির চেয়ারম্যান মোহাম্মদ সাদিক, সমকালের সম্পাদক গোলাম সারওয়ার, মানবজমিনের সম্পাদক মতিউর রহমান চৌধুরী, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর