বুধবার, ২৯ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা

যেখানে জঙ্গি সেখানেই অভিযান : স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যেখানেই জঙ্গির সন্ধান পাওয়া যাবে সেখানেই আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালাবে। গোয়েন্দাদের মাধ্যমে কোথাও কোনো তথ্য পেলেই অভিযান শুরু হবে। গতকাল বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মানব পাচার প্রতিরোধ ও দমনে জাতীয় কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চর আলাতলীতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালিয়েছে। এর আগে অনুষ্ঠানে তিনি বলেছিলেন, মিয়ানমার থেকে আসা ১০ লাখ রোহিঙ্গা এখন বাংলাদেশে অবস্থান করছে। তারা যেন নিরাপদে দেশে ফিরে যেতে পারে সেই ব্যবস্থা করাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ। সে জন্য সবার সহযোগিতা প্রয়োজন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন, আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব জিল্লুর রহমান, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ড. নমিতা হালদার, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আতিয়ার রহমান এবং আমেরিকান এনজিও ইউএসএইড-এর মিশন ডিরেক্টর জেনিনা জেরুজেলেস্কি।

সর্বশেষ খবর