সোমবার, ১১ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

রাজধানীতে দুজনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক ঘটনায় দুজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন- খিলগাঁওয়ে জাহাঙ্গীর হোসেন ভুঁইয়া (৩৮) ও ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আলী জান (৭০)। পুলিশ তাদের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠিয়েছে। জানা গেছে, গতকাল বিকালে ঢামেক হাসপাতালে আলী জান নামে এক কয়েদির মৃত্যু হয়েছে। তার কয়েদি নম্বর ১০৮৫/এ। কারারক্ষী মোহাম্মদ হানিফ জানান, আলী জান দীর্ঘদিন ধরে ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দী ছিলেন। একটি হত্যা মামলায় তার যাবজ্জীবন সাজা হয়েছিল।

তিনি একাধিকবার কারাগারে অসুস্থ হয়েছেন এবং বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। গতকাল ফের অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতের বাড়ি পুরান ঢাকার বাবুবাজার সংলগ্ন শরৎ চন্দ্র চক্রবর্তী লেনে।

এদিকে, পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, গতকাল সকালে খিলগাঁও হয়ে মোটরসাইকেলে নিজ গন্তব্যে যাচ্ছিলেন জাহাঙ্গীর। আমিন গ্রুপ অফিসের সামনের রাস্তায় গাড়ির ধাক্কায় তিনি গুরুতর আহত হন। মানিক নামে একজন তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সোয়া ১২টার দিকে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের পকেটে থাকা ন্যাশনাল আইডি কার্ডের মাধ্যমে তার পরিচয় শনাক্ত করা হয়। তিনি ডেমরা থানার সারুলিয়া ডগাইর নরুনপাড়া সাদেক ভুঁইয়া রোড এলাকার বি ব্লক রোডের ২৭ নম্বর বাড়িতে থাকতেন। তার বাবার নাম সোলায়মান ভুঁইয়া।

সর্বশেষ খবর