শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

মসজিদের প্রহরীকে গলা কেটে হত্যা

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া এলাকায় একটি নির্মাণাধীন মসজিদের নৈশপ্রহরী আবদুল মোতালেব মিয়াকে (৬৬) গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার বাগতাবাজার গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে। ওই এলাকায় ফাইজুর রহমানের বাড়িতে ভাড়া থাকতেন তিনি। পুলিশ ও স্থানীয়রা জানায়, গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া পূর্বপাড়া সরকারবাড়ি জামে মসজিদে আবদুল মোতালেবকে সপ্তাহখানেক আগে নৈশপ্রহরী হিসেবে নিয়োগ দেওয়া হয়।

 গতকাল ভোরে মসজিদের মুয়াজ্জিন ফজরের নামাজের আজান দিতে এসে মসজিদের ভিতর আবদুল মোতালেবের গলা কাটা মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে তিনি ডাকচিৎকার শুরু করলে স্থানীয়রা জড়ো হয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে গতকাল সকাল সাড়ে ৮টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল হাসপাতাল মর্গে পাঠায়।

সকালে গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরিদর্শন শেষে তিনি বলেন, ওই মসজিদের নির্মাণ কাজ চলছিল। রাতে আবদুল মোতালেব মসজিদে ঘুমিয়েছিলেন। তিনি আগে ভোগড়া এলাকায় থেকে প্লাস্টিকের পরিত্যক্ত মাল কুড়িয়ে বিক্রি করতেন। বুধবার ১০টা পর্যন্ত মুয়াজ্জিনের সঙ্গে দেখা এবং কথা হয়। দুটি বিষয়কে বিবেচনা করে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। জয়দেবপুর থানার ওসি আমিনুল ইসলাম জানান, ধারালো অস্ত্র দিয়ে বৃদ্ধ মোতালেবের ঘাড় গভীরভাবে কাটা দেখা গেছে। কারও সঙ্গে তার কোনো বিরোধ ছিল বলে এলাকায় কোনো তথ্য পাওয়া যায়নি।

সর্বশেষ খবর