মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

নড়াইলে বিদ্রোহী প্রার্থীর পক্ষে আওয়ামী লীগ এমপি

নড়াইল প্রতিনিধি

নড়াইলের কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) উপনির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর সরাসরি বিরোধিতায় লিপ্ত রয়েছেন নড়াইল-১ আসনের দলীয় সংসদ সদস্য কবিরুল হক মুক্তি। এমন অভিযোগ এনে এবং সুষ্ঠু ভোট গ্রহণের দাবিতে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী পলি বেগম গতকাল দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে চেয়ারম্যান প্রার্থী পলি বেগম বলেন, ‘২৮ ডিসেম্বর হামিদপুর ইউনিয়ন পরিষদের উপনির্বাচন। আমার স্বামী সাবেক চেয়ারম্যান নাহিদ হোসেন মোল্যা হত্যাকাণ্ডের প্রধান মদদদাতা ও পরিকল্পনাকারী আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী গোলাম মোহাম্মদ ও তার কর্মী-সমর্থকরা নানাভাবে আমাদের কর্মী-সমর্থক ও ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছেন। এ কাজে সার্বিক সহযোগিতা করছেন সংসদ সদস্য কবিরুল হক মুক্তি। এমপি মুক্তি নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগকালে প্রকাশ্যে নৌকার ভোটারদের বিভিন্ন কৌশলে ভয়ভীতি প্রদর্শন করে গোলাম মোহাম্মদের পক্ষে কাজ করে যাচ্ছেন।’ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি মোল্যা এমদাদুল হক, সালামাবাদ ইউপি চেয়ারম্যান শামীম আহমেদ, কালিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী বিউটি খানম, কালিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুজ্জামান হীরা, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক দেবাশীষ কুণ্ডু মিটুল, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ বোরহান আহম্মেদ রাজু প্রমুখ।

, আওয়ামী লীগ নেতা শেখ সেলিম, যুবলীগ নেতা সাবেক ভিপি গাউসুল আযম মাসুম, সালাউদ্দিন নান্না, ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামরুজ্জামান কামাল প্রমুখ।

সংসদ সদস্য কবিরুল হক মুক্তির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এসব অভিযোগ অস্বীকার করে বলেন, ‘পলি বেগমের অভিযোগ আদৌ সত্য নয়। আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য আমার বিরোধীরা এ ধরনের অপচেষ্টায় লিপ্ত রয়েছেন।’

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর