মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

কাজী জাফরউল্লাহ দুর্নীতির মহীরূহ ও রাজাকার

—নিক্সন চৌধুরী এমপি

ফরিদপুর প্রতিনিধি

সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন (ফরিদপুর-৪) বলেছেন, আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ দুর্নীতির মহীরুহ। তিনি রাজাকার ও যুদ্ধাপরাধী। এই ব্যক্তির স্থান এদেশের মাটিতে হবে না।

নিক্সন চৌধুরী এমপি গতকাল সদরপুর স্টেডিয়ামে এক জনসভায় বক্তৃতা করছিলেন। বঙ্গবন্ধুর সাত মার্চের ভাষণ জাতিসংঘের স্বীকৃতি লাভ করায় নিক্সন-ভক্তরা এই জনসভার আয়োজন করে। সভায় সভাপতিত্ব করেন সদরপুর উপজেলা যুবলীগ সভাপতি শহিদুল ইসলাম বাবুল। বক্তৃতা করেন ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান শাহাদাত হোসেন, সদরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. হারিজুর রহমান, আকোটেরচর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুল হক চৌধুরী মুরাদ, চরনাছিরপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আক্কাছ আলী, চরভদ্রাসন উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা প্রমুখ। জনসভায় ঢেউখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুল মালেক বাসার, চরনাছিরপুর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা হারুন হাওলাদারের নেতৃত্বে প্রায় ৫ সহস্রাধিক নেতা-কর্মী যোগদান করেন।

নিক্সন চৌধুরী তার বক্তৃতায় কাজী জাফরউল্লাহর তীব্র সমালোচনা করে বলেন, কোটি কোটি টাকার দুর্নীতি করে এখন তিনি নিজেকে দুর্নীতির মহীরুহে পরিণত করেছেন। তার দুর্নীতির কথা পানামা পেপার্স কেলেঙ্কারিতে ফাঁস হয়েছে। এই দুর্নীতিবাজ নেতার স্থান ফরিদপুর-৪ আসনে আর হবে না। নিক্সন চৌধুরী আরও বলেন, এবারের সংগ্রাম ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন উপজেলার অবহেলিত জনগণের উন্নয়নের সংগ্রাম। জনগণের উন্নয়ন না করে জনপ্রতিনিধি হওয়া যায় না। তিনি বলেন, ৪৬ বছরে যারা এই এলাকা থেকে এমপি হয়েছেন তারা জনগণের কোনো উন্নয়ন করেননি।

উন্নয়নের টাকা লুটপাট করে বিদেশে পাচার করেছেন। এখানকার জনগণ ওইসব নেতাকে প্রত্যাখ্যান করেছে। তারা জনবিচ্ছিন্ন হয়ে গেছে। তারা জনগণকে সম্মান করেনি, ইজ্জতও দেয়নি। আমি  জনগণের মান-সম্মান ফিরিয়ে এনেছি। আগামী সংসদ নির্বাচনে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে ৩ উপজেলাকে উন্নয়নের মডেলে রূপান্তরিত করব। 

নিক্সন চৌধুরী বলেন, ফরিদপুর-৪ নির্বাচনী এলাকায় গত ৪ বছরে আওয়ামী লীগ সরকারের বরাদ্দে ৪০০ কোটি টাকার উন্নয়ন করেছি। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই তার পক্ষে এটা সম্ভব হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর