বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

রংপুরে আদর্শ নির্বাচন হয়েছে : এরশাদ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

রংপুরে আদর্শ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়েছে জানিয়ে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, নির্বাচন কমিশনের জন্য রংপুর সিটি নির্বাচন বড় পরীক্ষা ছিল। সেই পরীক্ষায় নির্বাচন কমিশন উত্তীর্ণ হয়েছে। আমার মনে হয় বাংলাদেশে প্রথমবারের মতো সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়েছে। গতকাল চট্টগ্রামে একটি হোটেলে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এরশাদ আরও বলেন, আপাতত আওয়ামী লীগের সঙ্গে জোটে আছি। আগামীতে কী হবে, কীভাবে নির্বাচন হবে সে সম্পর্কে এখন বলা আমার পক্ষে সম্ভব নয়।

আগামী জাতীয় নির্বাচনে জাতীয় পার্টি ফ্যাক্টর হয়ে দাঁড়িয়েছে। তাই সবাই আমাদের চাচ্ছে। কিন্তু আমরা কোথায় যাব, সেটা ডিপেন্ড করবে আমাদের কর্মীদের ওপর, নেতাদের ওপর। আমরা সিদ্ধান্ত নেব কীভাবে নির্বাচন করব।

জাপার সঙ্গে জোটের বিষয়ে সম্প্রতি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের বিষয়ে তিনি বলেন, ফখরুল ইসলাম কী বলেছেন সে সম্পর্কে আমার ধারণা নেই। তবে আমরা এককভাবে নির্বাচনের প্রস্তুতি নিয়েছি। আমাদের ৩০০ প্রার্থী আছেন।

জাপা-প্রধান বলেন, রংপুরের বিজয়ে ‘আমাদের কর্মীদের মধ্যে উৎসাহ সৃষ্টি হয়েছে। আমার মনে হয় সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আমরা ভালো করব।’

তিনি বলেন, যুবকদের কর্মসংস্থান না থাকায় দেশের যুবসমাজে অসন্তোষ রয়েছে। তাই যুবসমাজ বিপথে চলে যাচ্ছে। অনেকে মাদকাসক্ত হয়ে পড়ছে। এটা আমাদের জন্য সুখকর নয়। শিক্ষিত যুবকদের কর্মসংস্থান সৃষ্টি করতে না পারলে সমাজে যে অশান্তি সৃষ্টি হয়েছে তা আরও বৃদ্ধি পাবে। এ সময় জাতীয় পার্টির জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, মাহজাবীন মোরশেদ এমপি, সোলায়মান আলম শেঠ, মোরশেদ মুরাদ ইব্রাহিম প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে জিয়াউদ্দিন বাবলু এমপির নেতৃত্বে স্থানীয় নেতা-কর্মীরা বিমানবন্দরে এরশাদকে ফুলেল শুভেচ্ছা জানান এবং বিমানবন্দর থেকে বিরাট মোটর শোভাযাত্রা করে নগরীর এই হোটেলে আসেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর