বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

গৃহবধূর রহস্যজনক মৃত্যু, আটক স্বামী ও শ্বশুর

নিজস্ব প্রতিবেদক

পুরান ঢাকার ওয়ারীতে সাদিয়া আক্তার (২৩) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল সকালে জয়কালী মন্দিরের কাছে ২১ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী আরাফাত সানি ও শ্বশুরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানিয়েছেন ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।

তিনি জানান, নিহতের গলায় ফাঁসের দাগ রয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হচ্ছে। তবে ময়নাতদন্তে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে দাবি করেছেন। নিহতের স্বজনদের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

দুইজনের অস্বাভাবিক মৃত্যু

এদিকে, রাজধানীতে পৃথক ঘটনায় দুইজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, গতকাল দুপুরে খিলক্ষেত লেক সিটি এলাকায় উত্তরণ কনস্ট্রাকশনের একটি নির্মাণাধীন বহুতল ভবনের ১০তলা থেকে অসাবধনতাবশত নিচে পড়ে আসিক মিয়া (২২) নামে এক নির্মান শ্রমিক মারা যান। তার বাবার নাম রফিকুল ইসলাম। বাড়ি নীলফামারী সদরের কির্তনখোলা গ্রামে।

এদিকে, পল্টন থানার এএসআই ফারুক হোসেন জানান, মঙ্গলবার রাতে গুলিস্তান ট্রেড সেন্টার ও হলমার্কেট এর মধ্যবর্তী স্থানে অজ্ঞাত পরিবহনের ধাক্কায় ৩০ বছর বয়সী এক যুবক গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর