শনিবার, ৩০ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

বিএনপি চোখ কানা দল, উন্নয়ন দেখে না : নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি

বিএনপি চোখ কানা দল, তারা সরকারের উন্নয়ন চোখে দেখে না বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, আগামী বছরের বিজয়ের মাস ডিসেম্বরে জাতীয় নির্বাচন। নির্বাচনে ভোটের মাধ্যমে আওয়ামী লীগকে নির্বাচিত করে বিএনপির কানা রোগের চিকিৎসা দেবে জনগণ। গতকাল বিকালে সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের মহিষামুড়া-কুড়িপাড়া চৌরাস্তার ভিত্তি প্রস্তর ফলক উন্মোচন শেষে আয়োজিত এক জনসমাবেশে তিনি এ কথা বলেন। তিনি বলেন, রংপুর সিটি নির্বাচনসহ অন্যান্য নির্বাচন এ সরকারের আমলে সুষ্ঠু হয়েছে দাবি করে মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচনে অংশ নিয়ে তারা হারলে কারচুপির অভিযোগ করেন— এটি তাদের পুরনো অভ্যাস।

এর আগে স্বাস্থ্যমন্ত্রী কাজীপুর উপজেলা পরিষদ মাঠে ১১৮ জন ভূমিহীনের মাঝে কৃষি খাসজমির দলিল হস্তান্তর, জমির ক্ষতিপূরণের চেক বিতরণ করেন। কাজীপুর সদর ইউনিয়ন পরিষদ আয়োজিত শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করে বেড়িপোটলে আমেনা মনসুর ইনস্টিটিউট অব টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

এ সময় জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, অতিরিক্ত পুলিশ সুপার শাহিনুর আলম খান, সিভিল সার্জন ডা. কাজী শামীম হোসেন, উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য্য, কৃষক লীগের কেন্দ্রীয় সহসভাপতি আবদুল লতিফ তারিন, রতনকান্দি ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা খোকন উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর