বুধবার, ৩ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ নিয়ে বিরোধ চাই না

—— ইউনাইটেড ইসলামী পার্টি

নিজস্ব প্রতিবেদক

আগামী ৫ জানুয়ারি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশকে কেন্দ্র করে কোনো রাজনৈতিক দলের সঙ্গে বিরোধ চান না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসাইন। তিনি জানান, ৫ জানুয়ারি সমাবেশের জন্য প্রশাসনের অনুমতি পেয়েছে ইউনাইটেড পার্টি। অনুমতি চাওয়ার আগে বিএনপির সঙ্গে কথা বলেছি। তারা জানিয়েছিল সেদিন সোহরাওয়ার্দী উদ্যানে কোনো সমাবেশ করবে না। গতকাল জাতীয় প্রেস ক্লাবে ৫ জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ ইউনাউটেড ইসলামী পার্টির সমাবেশ সফল করার লক্ষ্যে আয়োজিত সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।

৫ জানুয়ারি সমাবেশ সফল করার জন্য সবার সহযোগিতা কামনা করে মাওলানা মো. ইসমাইল হোসাইন আরও বলেন, সকাল সাড়ে ৭টা থেকে সমাবেশ শুরু হবে। এতে মুক্তিযুদ্ধের স্বপক্ষের সব রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে। তিনি বলেন, কুশিক্ষা, সন্ত্রাস, জঙ্গিবাদ, ক্ষুধা, দরিদ্র, অশিক্ষা, দুর্নীতি, লুটপাট, ব্যাভিচার মুক্ত রাষ্ট্র প্রতিষ্ঠার দৃঢ় প্রত্যয় নিয়ে ১ মার্চ ২০১৪ সালে ইউনাইটেড পার্টি প্রতিষ্ঠার পর থেকেই কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তিনি বলেন, হানাহানি-মারামারি, হরতাল-অবরোধের নামে জ্বালাও-পোড়াও, মানুষ হত্যা, জিহাদের নামে বোমাবাজি করে ইসলাম ও ইসলামী ব্যক্তিবর্গকে বিশ্বময় বিতর্কিত করার অপনীতি থেকে মুক্ত করতে আমরা কাজ করে যাচ্ছি।

উপস্থিত ছিলেন সংগঠনের মহাসচিব আল্লামা হজরত মাওলানা শাহাদাত হোসাইন, প্রেসিডিয়াম সদস্য মাওলানা গোলাম মোস্তফা, মাওলানা এখলাসুর রহমান, কেন্দ্রীয় নেতা মাওলানা এনামুল হক সিদ্দিকী, হারুনুর রশিদ মিরণ প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর