বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

ছিনতাইকারীর বাসায় পণ্যের গুদাম

নিজস্ব প্রতিবেদক

ফয়সাল রহমান সোহেল নামে এক ছিনতাইকারীর বাসা যেন পণ্যের গুদাম। পুলিশ ওই বাসা থেকে বিভিন্ন ব্র্যান্ডের ২৩টি মোবাইল হ্যান্ডসেট, ৬০টি ভ্যানিটি ব্যাগ ও পার্স, বিভিন্ন ব্যক্তির ৮টি জাতীয় পরিচয়পত্র, বেশ কয়েকটি ব্যাংকের ডেবিট কার্ড, ১ ভরি ৬ আনা ওজনের ২টি সোনার চেন, ২টি আংটি, ২৪০টি চাবির রিং, চাকু, বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত ৭৮ জনের পরিচয়পত্র, বিভিন্ন মোবাইল অপারেটরের ৭৮টি সিম কার্ড উদ্ধার করে। ছিনতাই হওয়া এসব পণ্যের গুদাম দেখে পুলিশ রীতিমতো হতবাক। পুলিশ বলছে, মিরপুর মিতালী হাউজিংয়ের ১৬ নম্বর বাসায় ভাড়া থাকতেন ফয়সাল। কয়েকটি বড় ব্যাগের ভিতরে উদ্ধারকৃত ছিনতাইয়ের মালামাল লুকিয়ে রাখা হয়েছিল। গতকাল ওই ছিনতাইকারীর দুই দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। তার কাছ থেকে চাঞ্চল্যকর তথ্য মিলবে বলে আশা করছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফয়সাল জানান, তিনি পেশায় একজন ছিনতাইকারী। মিরপুর এলাকার টানা পার্টির প্রধানও তিনি। তার বাসায় গিয়ে চোখ কপালে ওঠে অভিযানে যাওয়া পুলিশ সদস্যদের। তাদের মতে, ওই বাসায় গিয়ে প্রসাধনীর সমাহার দেখে মনে হবে, এটি হয়তো কোনো পণ্য গুদাম।

বছরের প্রথম দিন সন্ধ্যায় মিরপুর বিআরটিএর সামনে হঠাৎ এক রিকশাযাত্রীর ব্যাগ ধরে টান দেন এক মোটরসাইকেল আরোহী। ব্যাগটা নিতে না পারলেও তার শেষ রক্ষা হয়নি। পথচারীদের ধাওয়া খেয়ে মোটরসাইকেল থেকে পড়ে যান। পরে স্থানীয় লোকজন তাকে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

কাফরুল থানার পরিদর্শক (তদন্ত) আসলাম উদ্দিন জানান, ছিনতাইকারীর বাসা থেকে এত মালপত্র ও অন্য আলামত পাওয়ার বিষয়টি নজিরবিহীন।

সর্বশেষ খবর