রবিবার, ৭ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

পাজেরোয় পাওয়া গেল ১৩ বস্তা ফেনসিডিল

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে একটি পাজেরো গাড়ি থেকে প্রায় ৪ হাজার বোতল ফেনসিডিলসহ দুজনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে ধানমন্ডি থেকে র?্যাব-১০ তাদের গ্রেফতার করে। গতকাল তাদের দুই দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) জিয়াউর রহমান সংবাদমাধ্যমকে জানান, গ্রেফতারকৃতরা হলেন হৃদয় আলম (২৫) ও হাসানুর রহমান (২৬)। হৃদয়ের বাড়ি ঢাকার ধামরাইয়ে, হাসানুরের সাতক্ষীরায়। অনেক আগে থেকে এই চক্রের সদস্যরা রাজধানীতে মাদক ব্যবসা করে আসছিলেন। চক্রের মূল হোতাসহ পলাতক মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হবে।

জানা গেছে, বৃহস্পতিবার বিকালে র?্যাব-১০-এর একটি টহল দল ধানমন্ডির সুবাস্তু ইত্তেহাদ স্কয়ারের সামনে অবস্থান করছিল। তখন কলাবাগান থেকে নিউমার্কেট অভিমুখী একটি পাজেরো গাড়ি আসতে থাকে। র?্যাব সদস্যরা গাড়িটি থামানোর জন্য সংকেত দেন। তখনই গাড়ির পেছনে বসে থাকা দুজন গাড়ি থেকে দ্রুত নেমে পালিয়ে যান। গাড়ির চালক হৃদয় আলম ও তার পাশে বসে থাকা হাসানুর রহমানের কাছে গাড়ির কাগজপত্র দেখতে চাইলে তারা দেখাতে পারেননি। পরে গাড়ি তল্লাশি করে ১৩টি প্লাস্টিকের বস্তাভর্তি ৩ হাজার ৮৭০ বোতল ফেনসিডিল জব্দ করে র?্যাব। জব্দ করা হয়েছে গাড়িটিও। গাড়ি থেকে নেমে পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ী হাসান ও জসীম দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছেন।

গতকাল তদন্ত কর্মকর্তা ঢাকার মহানগর হাকিম লস্কর সোহেল রানার আদালতে এক প্রতিবেদনে উল্লেখ করেন, আসামিরা ঢাকা শহরে ফেনসিডিল ব্যবসা করে জীবিকা নির্বাহ করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর