সোমবার, ২২ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

চিকিৎসক দম্পতির বিরুদ্ধে গৃহপরিচারিকাকে নির্যাতনের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর চকবাজারে এক চিকিৎসক দম্পতির বিরুদ্ধে গৃহপরিচারিকাকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। গতকাল সন্ধ্যায় রুনা আক্তার (১৪) নামের ওই গৃহকর্মীকে চকবাজার থানার উপপরিদর্শক বজলুর রহমান ঢাকা  মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন। এ ব্যাপারে গৃহকর্মীর বাবা গৃহকর্তা ডা. সায়েম ও গৃহকর্ত্রী ডা. নীনার বিরুদ্ধে চকবাজার থানায় অভিযোগ দায়ের করেছেন। রুনার মা জায়েদা বেগম জানান, মেয়ে রুনাকে চকবাজার থানার হোসনি দালান এলাকায় ওই চিকিৎসক দম্পতির বাসায় দুই হাজার টাকা মাসিক বেতনে গৃহকর্মীর কাজে দিয়েছিলেন। এরপর থেকেই গৃহকর্ত্রী তাকে মারধর করতেন। শনিবার ওই দম্পতির সন্তানের প্রস াব পরিষ্কার না করার অপরাধে রুনাকে প্রচণ্ড মারধর করা হয়। পরে তাকে বাথরুমে আটকে রাখা হয়।

তিনি বলেন, দুজন লোক আমার মেয়েকে উদ্ধার করেছেন। গৃহকর্মী রুনা হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার পাকুড়িয়া গ্রামের রহমত আলীর মেয়ে।

দুজনের অস্বাভাবিক মৃত্যু : রাজধানীর সবুজবাগ ও ভাসানটেকে গতকাল দুজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন আবদুল কাদের (২৭) ও মঞ্জুরুল হক (৫৮)। তাদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা  মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর