সোমবার, ২২ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

উন্নয়নের পূর্বশর্ত আইনশৃঙ্খলার স্থিতিশীলতা : আইজিপি

শরীয়তপুর প্রতিনিধি

পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক বলেছেন, দেশের উন্নয়নের পূর্বশর্ত আইনশৃঙ্খলা পরিস্থিতির স্থিতিশীলতা। আমি দায়িত্ব পালন করতে গিয়ে এ লক্ষ্যে নিরলসভাবে কাজ করেছি। গতকাল শরীয়তপুর জেলা পুলিশের সাতটি স্থাপনা উদ্বোধন করার সময় তিনি এ কথা বলেন। জেলা পুলিশ লাইনসে ছয়টি ও গোসাইরহাটের হাটুরিয়ায় একটি স্থাপনা উদ্বোধন করা হয়। এ উপলক্ষে স্থানীয় পুলিশ লাইনসে জেলা পুলিশ একটি সুধী সমাবেশের আয়োজন করে।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একেএম শহীদুল হক আরও বলেন, ‘স্বাভাবিক নিয়মে আগামী ৩১ জানুয়ারি আমার চাকরির মেয়াদ শেষ হবে। চাকরি জীবনে অনেক চাপ থাকা সত্ত্বেও কখনো মুক্তিযুদ্ধের চেতনা থেকে বিচ্যুত হইনি। তিন বছর এক মাস আইজিপির পদে থাকা অবস্থায় জঙ্গি দমনে নিরলসভাবে কাজ করেছি। জঙ্গি ও আগুন সন্ত্রাস দমনে অনেক রাঘব বোয়ালদের মামলা দিয়ে গ্রেফতার করেছি। আমি পুলিশ কর্মকর্তা হিসেবে নয়, মানুষের বন্ধু হিসেবে সেবা করার মানসিকতা নিয়ে কাজ করেছি।’

শরীয়তপুরের পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মাহমুদুল হোসাইন খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, পৌর মেয়র রফিকুল ইসলাম, আন্তর্জাতিক মানবতাবিরোধী অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর সুলতান মাহমুদ, জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী সিকদার প্রমুখ।

সর্বশেষ খবর