শিরোনাম
সোমবার, ৫ মার্চ, ২০১৮ ০০:০০ টা

খুলনায় আওয়ামী লীগের জনসভাকে বোকাবাজির সভা বলেছে বিএনপি

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় প্রধানমন্ত্রীর জনসভায় জনগণকে উন্নয়নের গল্প-কিচ্ছা শোনানো হয়েছে, কিন্তু প্রাপ্তির খাতা শূন্য। এ কারণে এটি একটি বোকাবাজির জনসভা হিসেবে আখ্যায়িত করেছে বিএনপি। গতকাল খুলনা মহানগর বিএনপির বিবৃতিতে এই মন্তব্য করা হয়। এতে বলা হয়, বিএনপির কেন্দ্র ঘোষিত জনসভা সফলের লক্ষ্যে প্রস্তুতি সভায় মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, বিগত দিনে খুলনায় আওয়ামী লীগ নেতা-কর্মী ও সাংবাদিক নিহত হওয়ার ঘটনায় কোনো বিএনপি নেতা জড়িত ছিলেন না। বরং হত্যাকাণ্ডের শিকার আওয়ামী লীগ নেতাদের পরিবার এসব হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আওয়ামী লীগ নেতাদের দিকেই ইঙ্গিত করেছেন।

২০০১ থেকে ২০০৬ সালের চরমপন্থিদের হাতে বিএনপির ৩৭জন নেতা-কর্মী নিহত হন। আওয়ামী লীগ নয় তৎকালীন বিএনপি সরকারই শক্ত হাতে দক্ষিণাঞ্চলের ভয়াবহ সন্ত্রাস দমনে পদক্ষেপ গ্রহণ করেছিল। জনসভায় বেগম খালেদা জিয়া সম্পর্কে শিষ্টাচার বহির্ভূত আক্রমণাত্মক বক্তব্যের নিন্দা জানানো হয়।

ওই সভায় বক্তৃতা করেন সাবেক এমপি সেকেন্দার আলী ডালিম, বিএনপি নেতা মীর কায়ছেদ আলী, স ম আব্দুর রহমান, খায়রুজ্জামান খোকা, সেকেন্দার জাফরউল্লাহ খান সাচ্চু, সৈয়দা রেহেনা ঈসা, শাহাজালাল বাবলু, ইকবাল হোসেন, ফকরুল আলম প্রমুখ।

সর্বশেষ খবর