শিরোনাম
সোমবার, ৫ মার্চ, ২০১৮ ০০:০০ টা

দুর্নীতি মামলায় পুনঃতদন্ত চেয়ে করা ড. মোশাররফের আপিল খারিজ

নিজস্ব প্রতিবেদক

দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা এক মামলার পুনঃতদন্ত চেয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের করা আবেদন খারিজ করে দিয়েছে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। গতকাল এ সংক্রান্ত আবেদনের ওপর শুনানি নিয়ে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে আপিল বিভাগের চার সদস্যের বেঞ্চ এ আদেশ দেয়।

আদালতে দুদকের পক্ষে শুনানি করেন আইনজীবী খুরশীদ আলম খান। অপরদিকে খন্দকার মোশাররফের পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী এ জে মোহাম্মদ আলী।

আইনজীবী খুরশীদ আলম খান জানান, মামলার অভিযোগপত্র যথাযথ হয়নি, যেসব সম্পত্তি নিয়ে অভিযোগ আনা হয়েছে তা নিজের নামে নেই— উত্থাপন করে মামলাটির পুনঃতদন্ত চেয়ে আবেদন করেছিলেন ড. খন্দকার মোশাররফ। তিনি বলেন, ৯ জানুয়ারি বিচারপতি ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের হাই কোর্ট বেঞ্চ এ বিষয়ে তার আবেদন খারিজ করে দেয়। ওই আদেশের বিরুদ্ধে আপিল বিভাগে আবেদন করেছিলেন ড. মোশাররফ। এ আবেদনও খারিজ হয়ে গেল।

প্রসঙ্গত, ২০০৮ সালের ১০ জানুয়ারি রমনা থানায় ড. খন্দকার মোশাররফ হোসেনের বিরুদ্ধে জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন এবং তথ্য গোপনের অভিযোগে মামলাটি করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। ওই বছরের ১৭ সেপ্টেম্বর এ মামলায় অভিযোগপত্র দাখিল করা হয়।

সর্বশেষ খবর