শিরোনাম
সোমবার, ৫ মার্চ, ২০১৮ ০০:০০ টা

টানা ১৭ দিন হাসপাতালে অধ্যাপক মোজাফফর

নিজস্ব প্রতিবেদক

ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) সভাপতি ও উপমহাদেশে বাম রাজনীতির অন্যতম পুরোধা অধ্যাপক মোজাফফর আহমদ টানা ১৭ দিন রাজধানীর বসুন্ধরার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ন্যাপের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন জানান, গত ১৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় গুরুতর অসুস্থ হলে তাকে এ হাসপাতালের ভিআইপি কেবিনে ভর্তি করা হয়।

পরে অবস্থা গুরুতর হলে সেখান থেকে ওই হাসপাতালের আইসিইউতে রাখা হয়। ৮দিন আইসিইউতে ভর্তি ছিলেন তিনি। বর্তমানে হাসপাতালের ১০ম তলার ৩১০ নম্বর কেবিনে ভর্তি রয়েছেন তিনি। মেডিসিন বিভাগের অধ্যাপক বোরহান উদ্দীনের অধীনে চিকিৎসাধীন রয়েছেন অধ্যাপক মোজাফফর আহমদ।

৯৬ বছর বয়সী প্রবীণ এই রাজনীতিকের শরীরে রোগ-প্রতিরোধ ক্ষমতা কমে গেছে। মুখে খাবার খেতে পারছেন না। গতকাল অধ্যাপক মোজাফফর আহমদের স্ত্রী আমিনা আহমেদ এমপির সঙ্গে তার স্বামীর শারীরিক অবস্থা নিয়ে কথা হয় এই প্রতিবেদকের। তিনি বলেন, বেশিরভাগ সময় ঘুমিয়ে থাকেন অধ্যাপক মোজাফফর আহমদ। জীবনের শেষ প্রান্তে এসে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে পড়েছেন। গত তিন বছর ধরে বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত। একমাত্র কন্যা এবং স্ত্রী আমিনা আহমেদ এমপি মোজাফফর আহমদের সার্বক্ষণিক দেখভাল করছেন।

সর্বশেষ খবর