শনিবার, ১০ মার্চ, ২০১৮ ০০:০০ টা

শিশু ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক হাজতে

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কদমতলীতে নয় বছরের ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক মুফতি আলাউদ্দীনকে (৩৭) গ্রেফতার করেছে পুলিশ। তিনি কদমতলীর সাদ্দাম মার্কেটের পাশে অবস্থিত মাদ্রাসার অধ্যক্ষ। গতকাল আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। শিশু ধর্ষণের এ ঘটনায় বৃহস্পতিবার রাতে কদমতলী থানায় মামলা হয়। এরপর শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

জানা গেছে, শিশুটির বাবা মারা যাওয়ার পর তার মা বিয়ে করে আলাদা হয়ে যান। ওই মেয়ে ও তার অন্ধ এক ভাই তার চাচার বাসাতেই থাকত।

ঘটনার দিন শিশুটি বাসায় চলে আসে। পরদিন শুক্রবার মাদ্রাসা বন্ধ ছিল। শনি ও রবিবার মেয়েটি মাদ্রাসায় যেতে না চেয়ে কান্নাকাটি করত। জানতে চাইলেও কিছু বলত না। গত মঙ্গলবার তার দাদির চাপাচাপিতে একপর্যায়ে সে সব খুলে বলে। ঘটনাটি ফাঁস হওয়ার পরই এলাকাবাসী মুফতি আলাউদ্দিনকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

গার্মেন্টে ধর্ষণ : এদিকে গতকাল দুপুরে দক্ষিণখানের ফায়দাবাদে এপিএস গার্মেন্টে এক নারী কর্মীকে (৩০) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পরই ওই নারী দক্ষিণখান থানায় ওই গার্মেন্টের তিন কর্মকর্তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলে তাকে শারীরিক পরীক্ষার জন্য ঢামেক ওসিসিতে পাঠায় পুলিশ।

সর্বশেষ খবর