শিরোনাম
রবিবার, ১ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

প্রধানমন্ত্রীর সুদৃষ্টিতেই ওয়াসার হাজার হাজার কোটি টাকার প্রকল্প বাস্তবায়িত হচ্ছে : চসিক মেয়র

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টিতেই চট্টগ্রাম ওয়াসার হাজার হাজার কোটি টাকার প্রকল্প বাস্তবায়িত হচ্ছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন। চট্টগ্রামবাসীর জন্য নিরাপদ পানি নিশ্চিত করতে একের একের পর প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। গতকাল বিশ্বব্যাংকের অর্থায়নে চট্টগ্রাম পানি সরবরাহ উন্নয়ন ও স্যানিটেশন প্রকল্পের আওতায় নগরীর উত্তর কাট্টলী কর্নেল জোনস সড়কে ওয়াসার নতুন পাইপলাইন স্থাপন কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ কথা বলেন।

মেয়র বলেন, দেশে বর্তমানে শান্তি ও স্থিতিশীলতা বিরাজ করছে। নাগরিকদের নিয়মিত পৌরকর পরিশোধ এবং সেবার কাজে সহযোগিতা ছাড়া নাগরিক চাহিদা নিশ্চিত করা সম্ভব নয়।

ওয়াসার এমডি প্রকৌশলী এ কে এম ফজলুল্লাহ বলেন, চট্টগ্রাম ওয়াসা নগরবাসীর পানির চাহিদা পূরণের লক্ষ্যে জাইকা ও বিশ্বব্যাংকের সহযোগিতায় মেগাপ্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছে। ইতিমধ্যে প্রায় ৭০ শতাংশ পানির চাহিদা পূরণ করা সম্ভব হয়েছে। আগস্টের মধ্যে শতভাগ চাহিদা পূরণ করা সম্ভব হবে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম ওয়াসার উপব্যবস্থাপনা পরিচালক (প্রশাসন) গোলাম হোসেন। কাজ উদ্বোধন করেন চট্টগ্রাম ওয়াসা বোর্ড সদস্য ও সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আবিদা আজাদ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর