বুধবার, ১৮ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

এনএসইউ এক্সসেলসর বিজয়ীদের সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের (এনএসইউ) তিনজন এক্সসেলসর বিজয়ীকে পুরস্কার এবং সম্মাননা প্রদান করা হয়েছে। গতকাল এনএসইউ ফিন্যান্স ক্লাব এই অনুষ্ঠান আয়োজন করে। আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সীমান্ত ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী মোকলেসুর রহমান, সেশন চিফ ছিলেন বিশ্ববিদ্যালয়ের স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনমিকসের ডিন ড. মুহম্মদ মাহবুব রহমান। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনএসইউ ফিন্যান্স ক্লাবের উপদেষ্টা নাসিরউদ্দিন, স্টুডেন্ট অ্যাফেয়ার্সের ডিরেক্টর পারিসা সাকুর, ক্যারিয়ার অ্যান্ড প্লেসমেন্ট সেন্টারের পরিচালক ফারহানা জহির প্রমুখ।

২০১৪ সালে প্রতিষ্ঠার পর থেকে শিক্ষার্থীদের প্রায়োগিক দক্ষতা বৃদ্ধিতে বিভিন্ন ধরনের উদ্যোগ নিয়ে আসছে এনএসইউ ফিন্যান্স ক্লাব। সেই ধারাবাহিকতায় ব্যবসা প্রতিষ্ঠানের হিসাব-নিকাশে গুরুত্বপূর্ণ প্রোগ্রাম এক্সসেল বিষয়ে দক্ষতা যাচাই করতে প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেছেন ফয়সাল মাহমুদ খান, প্রথম রানার্স আপ ফয়সাল হোসেন এবং দ্বিতীয় রানার্স আপ হয়েছেন সাঈদ সালমান রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোকলেসুর রহমান বলেন, শুধু ব্যাংকিং বা ব্যবসায়িক প্রতিষ্ঠান না, জীবনের দৈনন্দিন হিসাবে এক্সসেল জরুরি। শিক্ষার্থীদের থিওরি ভালোভাবে জানার পাশাপাশি প্রায়োগিক বিষয়ে দক্ষতা অর্জন করতে হবে। সবাইকে চাকরি করতে হবে এমনটা নয়। এই শিক্ষার্থীদের মধ্য থেকেই বেরিয়ে আসবে ভবিষ্যতের উদ্যোক্তা। অনুষ্ঠানে সেরা ১০ প্রতিযোগীকে সনদপত্র প্রদান করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর