বুধবার, ১৮ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

উত্তরায় অনিকের খুনি গ্রেফতার

নাশকতায় গ্রেফতার লম্বা তাইজু, ইয়াবাসহ আটক আরও দুই

নিজস্ব প্রতিবেদক

উত্তরার কিশোর রিয়াজুল হাসান অনিক হত্যার প্রধান আসামি মারুফ হোসেনকে প্রায় তিন বছর পর গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডিবির যুগ্ম-কমিশনার আবদুল বাতেন বলেন, রবিবার রাতে রাজধানীর উত্তরা থেকে মারুফকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মারুফ ঘটনার সময় নিজ হাতে ধারালো ‘সুইচ গিয়ার’ ছুরি দিয়ে অনিককে হত্যার কথা স্বীকার করেছে।

নাশকতার মামলায় লম্বা তাইজু গ্রেফতার : বোমা বিস্ফোরণ ও নাশকতাসহ একাধিক মামলার পরোয়ানাভুক্ত আসামি তাইজউদ্দিন ওরফে লম্বা তাইজুকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। গতকাল পুরান ঢাকার ওয়ারী আবাসিক এলাকার ২১, লারমিনি স্ট্রিটের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বোমা বিস্ফোরণ ও নাশকতাসহ ১৮টি মামলার গ্রেফতারি পরোয়ানা জারি ছিল। তিনি দীর্ঘদিন ধরে ঢাকার বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলেন।

রাজধানীতে দুই লাখ ইয়াবাসহ গ্রেফতার ২ : রাজধানীর মতিঝিল থেকে দুই লাখ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুজনকে গ্রেফতার করেছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)। তারা হলেন- জামিল হোসেন (৩৮) ও মাসুদ তালুকদার (৪৪)। সোমবার রাতে দক্ষিণ কমলাপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর