শিরোনাম
শনিবার, ২৮ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা
ডিইউজে নির্বাচন

গনি-শহিদ প্যানেলের নিরঙ্কুশ বিজয়

নিজস্ব প্রতিবেদক

গনি-শহিদ প্যানেলের নিরঙ্কুশ বিজয়

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) একাংশের নির্বাচনে কাদের গনি  চৌধুরী সভাপতি ও মো. শহিদুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গতকাল জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে সকাল থেকে বিকাল পর্যন্ত ভোটগ্রহণ এবং গণনা শেষে রাত সাড়ে ৮টার দিকে প্রধান নির্বাচন কমিশনার কায়কোবাদ মিলন আনুষ্ঠানিকভাবে এই ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে গনি ও  শহিদ প্যানেলই নিরঙ্কুশ বিজয় লাভ করে। সভাপতি পদে নির্বাচিত কাদের গনি চৌধুরী পেয়েছেন ৪৯৭ ভোট। সাধারণ সম্পাদক পদে মো. শহিদুল ইসলাম ৬০৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

 তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খুরশীদ আলম পেয়েছেন ৩৭৬ ভোট। বাছির জামাল শাহিন হাসনাত এবং আনোয়ারুল কবীর বুলু সহসভাপতি নির্বাচিত হয়েছেন।

এ ছাড়াও যুগ্ম সম্পাদক পদে এরফানুল হক নাহিদ, সাংগঠনিক সম্পাদক পদে (দিদারুল আলম), প্রচার সম্পাদক পদে দেওয়ান মাসুদা সুলতানা, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে আবুল কালাম নির্বাচিত হয়েছেন। কোষাধ্যক্ষ মুহাম্মদ আনোয়ারুল হক, জনকল্যাণ সম্পাদক খন্দকার আলমগীর হোসাইন ও দফতর সম্পাদক পদে শাহজাহান সাজু নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্যের ৮টি পদে নির্বাচিতরা হলেন যথাক্রমে— খন্দকার হাসনাত করিম পিন্টু, রফিক মোহাম্মদ, এইচ এম আল আমীন, সৈয়দ আলী আসফার, শহীদুল ইসলাম, ডিএম আলমগীর ইসলাম ওমর, কাজী তমিজউদ্দিন এবং রফিক লিটন।

সর্বশেষ খবর