রবিবার, ২৯ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে একযোগে কাজ করতে হবে : নজিবুল বশর

নিজস্ব প্রতিবেদক

মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে একযোগে কাজ করার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ তরীকত ফেডারেশনের (বিটিএফ) চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি। তিনি বলেন, যারা স্বাধীনতাবিরোধী তারাই তরীকতবিরোধী এবং মুক্তিযুদ্ধবিরোধী। তারাই এ দেশকে অস্থিতিশীল করতে চায়। সামনে নির্বাচনকে ঘিরে তারা আবারও তৎপর। গতকাল রাজধানীর রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটউশন মিলনায়তনে সংগঠনের জাতীয় প্রতিনিধি সম্মেলনে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। নজিবুল বশর বলেন, ষড়যন্ত্রকারীদের ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করতে হবে। সমৃদ্ধিশালী বাংলাদেশের ?অগ্রযাত্রা অব্যাহত রাখতে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের পক্ষের সব শক্তিকে একযোগে কাজ করতে হবে। তিনি বলেন, জিয়া পরিবার এখন ইতিহাস মাত্র। সাজাপ্রাপ্ত খালেদা জিয়া যেমন রাজনৈতিক দলের প্রধান হতে পারেন না, তেমনি দেশের নেতৃত্ব দেওয়ার যোগ্যতাও হারিয়েছেন।

তাই দেশের মানুষ আর কোনোদিন খালেদা জিয়া কিংবা জিয়া পরিবারকে ক্ষমতায় আসতে দেবে না। তিনি আরও বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াত-হেফাজতিরা আবারও দেশের বিরুদ্ধে চক্রান্তে লিপ্ত। তাদের বিরুদ্ধে সরকার সতর্ক থাকলেও মুক্তিযুদ্ধের সব শক্তিকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে। তিনি দেশ ও জাতির স্বার্থে, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারও প্রধানমন্ত্রীর নেতৃত্বাধীন দেশপ্রেমিক সরকারকে ভোট দিয়ে ক্ষমতায় আনতে তরীকতের নেতা-কর্মীদের কাজ করার আহ্বান জানান।  

তরীকত ফেডারেশনের জাতীয় সম্মেলনে ৫ মাসে ৭ দফা সাংগঠনিক কর্মসূচি ঘোষণা করা হয়েছে। কর্মসূচি ঘোষণা করেন দলের মহাসচিব ড. রেজাউল হক চাঁদপুরী।

সর্বশেষ খবর