শিরোনাম
মঙ্গলবার, ৫ জুন, ২০১৮ ০০:০০ টা

খালেদার সঙ্গে সরকারের আচরণ শত্রুর : নজরুল

নিজস্ব প্রতিবেদক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, রাজনীতিতে প্রতিদ্বন্দ্বিতা থাকলেও শত্রুতা থাকা সমীচীন নয়। অথচ সরকার খালেদা জিয়ার সঙ্গে শত্রুতা করছে। গতকাল জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে জাতীয়তাবাদী শ্রমিক দলের উদ্যোগে জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন। নজরুল ইসলাম খান বলেন, আমরা রাজনীতি করি, রাজনীতিতে প্রতিপক্ষ আছে, প্রতিদ্বন্দ্বী আছে কিন্তু রাজনীতিতে শত্রু থাকার কথা নয়। সরকার বেগম খালেদা জিয়াকে প্রতিদ্বন্দ্বী মনে করতে পারে, প্রতিপক্ষ মনে করতে পারে কিন্তু যে আচরণ তার সঙ্গে করছে সে আচরণ শত্রুর আচরণ। বাংলাদেশের জনগণ দেখছে সবকিছু।

তিনি বলেন, সম্পূর্ণ অন্যায়ভাবে সাজানো মিথ্যা মামলায় খালেদা জিয়াকে কারাগারে বন্দী করে রাখা হয়েছে। পরিত্যক্ত কারাগারে তাকে রাখা হয়েছে; তিনি অসুস্থ হলেও সরকার চিকিৎসার উদ্যোগ নিচ্ছে না। খালেদা জিয়াকে সরকার ‘ভয় পায়’ বলেই তার প্রতি নির্মম আচরণ করছে বলে অভিযোগ করেন নজরুল।

সংগঠনের সভাপতি আনোয়ার হোসেইনের সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক মনজুরুল ইসলাম মনজুরের পরিচালনায় আলোচনা সভায় শ্রমিক দলের সহসভাপতি আবুল কালাম আজাদ, মেহেদি আলী খান, যুগ্মসাধারণ সম্পাদক কাজী শেখ নুরুল্লাহ বাহার, মোস্তাফিজুল করিম মজুমদার, কেন্দ্রীয় নেতা ফজলুল হক মোল্লা, আসাদুজ্জামান বাবুল প্রমুখ বক্তব্য দেন।

সর্বশেষ খবর