মঙ্গলবার, ৫ জুন, ২০১৮ ০০:০০ টা

বাসের ধাক্কায় রুহুল হকের বেয়াইয়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর পরীবাগে রূপসী বাংলা হোটেলের সামনে যাত্রীবাহী বাসের ধাক্কায় আবদুস সালাম (৭০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। সালাম সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হকের মেয়ের শ্বশুর। গত রাত পৌনে ৯টার দিকে ঘটনাটি ঘটলে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। অন্যদিকে, বাস ও এর চালককে আটক করেছে পুলিশ। বেয়াইয়ের মৃত্যুর খবর পেয়ে ঢামেক হাসপাতালে ছুটে যান সাবেক স্বাস্থ্যমন্ত্রী আ ফ ম রুহুল হকসহ পরিবারের সদস্যরা।

নিহতের বন্ধু এমদাদুল হক সাংবাদিকদের বলেন, আবদুস সালাম শ্রম অধিদফতরের সাবেক অতিরিক্ত পরিচালক ছিলেন। তারা দুই বন্ধু মিলে অফিসার্স ক্লাব থেকে ইফতার শেষে পরীবাগ টিঅ্যান্ডটি অফিসের সামনের রাস্তা দিয়ে হেঁটে বাসার দিকে যাচ্ছিলেন। রাস্তা পার হওয়ার সময় শাহবাগগামী (৮ নম্বর রুডের) যাত্রীবাহী বাসের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসধীন অবস্থায় তিনি মারা যান। দুই ছেলে ও এক মেয়ের জনক সালাম। ছেলে ডা. কামরুজ্জামান সাবেক স্বাস্থ্যমন্ত্রী রুহুল হকের মেয়ের জামাই।

ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. আলাউদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, রাত সাড়ে ১০টার দিকে আবদুস সালামকে মৃত ঘোষণা করা হয়। তার মাথায় গুরুতর আঘাত ছিল। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

রমনা থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, ঘটনার পরপরই ঘাতক বাস ও চালককে আটক করা হয়েছে।

সর্বশেষ খবর