শনিবার, ৯ জুন, ২০১৮ ০০:০০ টা

এবার চট্টগ্রামে সাংবাদিকের উপর ট্রাফিকের হামলা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

এবার ট্রাফিক পুলিশের হাতে লাঞ্ছিত হয়েছেন জনপ্রিয় টেলিভিশন চ্যানেল নিউজ টুয়েন্টিফোরের ভিডিও সাংবাদিক আহাদুল ইসলাম বাবু ও চালক মোহাম্মদ নুরুল আজিম। গতকাল সন্ধ্যায় নগরীর বাদামতলী মোড় এলাকায় এ ঘটনা ঘটে। সাংবাদিকদের লাঞ্ছিত করার ঘটনায় মশিউর রহমান ও শাখাওয়াত হোসেন নামে দুই ট্রাফিক সার্জেন্টকে ক্লোজ করা হয়েছে।

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) কুসুম দেওয়ান বলেন, ‘সাংবাদিকের সঙ্গে অশোভন আচরণ করায় দুই সাজেন্টকে ক্লোজ করা হয়েছে। বিষয়টা তদন্ত করা হচ্ছে। আর কেউ এ ঘটনার সঙ্গে জড়িত থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

নিউজ টুয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার নয়ন বড়ুয়া জয় বলেন, দায়িত্বপালন শেষে গাড়িতে করে অফিসে ফেরার পথে সার্জেন্ট মশিউরসহ কয়েজন গাড়ি থামিয়ে অশোভন আচরণ করে। এ সময় প্রতিবাদ করলে কয়েকজন ট্রাফিক পুলিশ ভিডিও সাংবাদিক বাবু ও চালক আজিমের ওপর হামলা করে। ট্রাফিক পুলিশরা দুজনকে মারধর করে।

ঘটনার পর পর বাদামতলী এলাকায় গিয়ে অবস্থান নেন সাংবাদিক নেতারা। এ সময় তারা বিক্ষুভ করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি করলে ঘটনাস্থলে ছুটে আছেন ডিসি ট্রাফিক ফাহিতা ইয়াসমিনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। সাংবাদিক নেতাদের দাবির মুখে তাত্ক্ষণিক দুই ট্রাফিক সদস্যকে ক্লোজ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, সিইউজের সাবেক সভাপতি রিয়াজ হায়দার চৌধুরীসহ সাংবাদিক নেতারা।

সর্বশেষ খবর