শনিবার, ৯ জুন, ২০১৮ ০০:০০ টা
গাজীপুর সিটি নির্বাচন

ইফতার মাহফিলে কৌশলে প্রচারণা

খায়রুল ইসলাম, গাজীপুর

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা আগামী ১৮ জুন থেকে প্রচারণায় নামবেন। তবে প্রধান দুই দলের মেয়র প্রার্থী দলীয় বিভিন্ন ইফতার মাহফিলে অংশ নিয়ে একে অপরের সমালোচনার পাশাপাশি কৌশলে ভোট চাচ্ছেন।

আওয়ামী লীগ : আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলম গতকাল ছয়দানা বায়তুর জান্নাত সিদ্দিকিয়া জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন। জুমার খুতবার পূর্বে মুসল্লিদের উদ্দেশে তিনি বলেন, ‘আমি নির্বাচিত হলে প্রধানমন্ত্রীর সহযোগিতায় বিশেষ বরাদ্দ নিয়ে গাজীপুরকে একটি পরিকল্পিত গ্রিন সিটি এবং ক্লিন সিটি হিসেবে গড়ে তুলব’। পরে তিনি ঝাজর ও পুবাইল এলাকায় দলীয় দুটি ইফতার মাহফিলে থেকে চান্দনা ঈদগাহ মাঠে আরেক ইফতার মাহফিলে অংশ নেন।

বিএনপি : সকালে নগরের টঙ্গীস্থ নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার বলেন, ‘নগরীতে জলাবদ্ধতার জন্য কারা দায়ী তা সবাই জানে। মেয়র এম এ মান্নানকে কাজ করার সুযোগ দিলে জলাবদ্ধতায় নগরবাসীর দুর্ভোগ হতো না। মান্নান সর্বশেষ প্রায় পৌনে চারশ কোটি টাকার টেন্ডার আহ্বান করেছিলেন। পারসেন্টেজ ও টেন্ডারবাজি করার সুযোগ না পেয়ে সেই কাজ করতে দেওয়া হয়নি।’ নগরবাসীর দুর্ভোগ সৃষ্টির অপরাধে ভোট না চেয়ে নগরবাসীর কাছে জাহাঙ্গীরের ক্ষমা চাওয়া উচিত।’ তিনি টঙ্গী আউচপাড়া সুরতরঙ্গ রোডে নূর বকস্ পরিবারের আমন্ত্রণে ইফতারে যোগ দেন।

সর্বশেষ খবর