মঙ্গলবার, ৩ জুলাই, ২০১৮ ০০:০০ টা

আবর্জনা থেকে বেরিয়ে এলো ইমনের লাশ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কামরাঙ্গীরচরে ডোবায় নিখোঁজ শিশু ইমনের লাশ একদিন পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। অন্ধকারের জন্য রবিবার সন্ধ্যা ৭টার দিকে উদ্ধার কাজ স্থগিত করে উদ্ধারকর্মীরা। গতকাল সকালেই নিখোঁজ শিশুটিকে উদ্ধারে দ্বিতীয় দিনের অভিযান শুরু করে তারা। 

প্রত্যক্ষদর্শীরা জানান, পূর্ব রসুলপুর এলাকায় রবিবার দুপুর ১২টার দিকে একটি ডোবার পাশে খেলা করছিল ৫ বছরের হৃদয় ও ৬ বছরের ইমন। এ সময় হৃদয় আবর্জনা ভরা ডোবার পানিতে পড়ে যায়। তাকে উদ্ধারে ঝাঁপ দেয় ইমন। একপর্যায়ে দুজনই তলিয়ে যায়। স্থানীয় অধিবাসীরা তাদের চিৎকার ও ডুবে যেতে দেখে ছুটে আসে। পরে ফায়ার সার্ভিস এসে হৃদয়কে জীবিত উদ্ধার করলেও খোঁজ মেলে না ইমনের। দ্বিতীয় দিনের অভিযানে উদ্ধারকর্মীরা ডোবার পানিতে জমে থাকা ময়লা-আবর্জনা অপসারণ করার একপর্যায়ে শিশু ইমনের লাশ ভেসে ওঠে।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শহীদুল ইসলাম জানান, বিকাল ৩টার সময় শিশু ইমনের লাশ উদ্ধার করা হয়। পরে তা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। 

জানা গেছে, রংপুরের গঙ্গাচড়া উপজেলার শিলারপাড়া গ্রামের মৃত রজব আলীর ছেলে ইমন পূর্ব রসুলপুর ২ নম্বর গলিতে জনৈক মুকুলের বাড়িতে মা কুলসুম বেগম ও মামা শামসুল আলমের সঙ্গে থাকতো।

সর্বশেষ খবর