বৃহস্পতিবার, ১৬ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

টুঙ্গিপাড়ায় চট্টগ্রামের মেজবান

গোপালগঞ্জ প্রতিনিধি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান অনুষ্ঠিত হয়েছে। গতকাল দুপুর থেকে প্রয়াত চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর পক্ষে প্রতিবারের মতো এবারও এবিএম মহিউদ্দিন চৌধুরী চ্যারিটেবল ফাউন্ডেশন ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ এ মেজবানের আয়োজন করে।

টুঙ্গিপাড়ায় অবস্থানরত অগ্রবর্তী দলের সমন্বয়কারী ও সাবেক সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর একান্ত সচিব মুহাম্মদ ওসমান গণি সাংবাদিকদের জানান, ‘প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীর ছেলে মহিবুল হাসান চৌধুরী নওফেল মেজবান আয়োজনের তত্ত্বাবধান করেছেন। তার সঙ্গে রয়েছেন বাবুর্চি মোহাম্মদ হোসেন। তিনি আরও জানান, টুঙ্গিপাড়া সরকারি শেখ মুজিবুর রহমান কলেজ মাঠে ৩০ হাজার মুসলিম ও বালাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ১০ হাজার সনাতন ধর্মাবলম্বীদের জন্য মেজবানের আয়োজন করা হয়।

 আর এ জন্য ৩৫টি গরু ও ৩ হাজার মুরগির ব্যবস্থা করা হয়। এ ছাড়া গোপালগঞ্জ জেলার বিভিন্ন স্থানে ও বিভিন্ন ইউনিয়নে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মাহফিল ও অসহায় দরিদ্রদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর