শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

হজে গিয়ে মারা গেছেন ডিএজি জাবের

নিজস্ব প্রতিবেদক

হজে গিয়ে মারা গেছেন ডিএজি জাবের

পবিত্র হজ পালনের জন্য সৌদি আরবে গিয়ে মারা গেছেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল (ডিএজি) মো. জাবের। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যু খবর নিশ্চিত করে গতকাল অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মো. নাসির উদ্দিন সাংবাদিকদের জানান, তিনি হার্ট অ্যাটাকে মৃত্যুবরণ করেছেন।

তিনি জানান, বাংলাদেশ সময় ভোর ৫টা ২০ মিনিটের সময় মো. জাবের মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, এক পুত্র, তিন কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এর আগে ৬ আগস্ট স্ত্রী ও ছোট কন্যাকে নিয়ে হজ পালনের জন্য তিনি মক্কায় যান। অ্যাটর্নি জেনারেলের কার্যালয় থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

অ্যাটর্নি জেনারেল কার্যালয় সূত্র জানায়, জাবেরের গ্রামের বাড়ি নোয়াখালীর হাতিয়া পৌরসভার চরকৈলাস। ঢাকায় ধানমন্ডি শঙ্করে বসবাস করতেন। তিনি একজন বীর মুক্তিযোদ্ধা। কর্মজীবনের শুরুতে তিনি বাংলাদেশ শিশু একাডেমির ডেপুটি ডিরেক্টর হিসেবে কাজ করেন। পরে আইনজীবী হিসেবে প্রথমে ঢাকা আইনজীবী সমিতির সদস্য হন। পরে হাতিয়া কোর্টে দীর্ঘদিন আইন পেশা পরিচালনা করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর