রবিবার, ১৯ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

রাজধানীতে তিনজনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক ঘটনায় তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন— তেজগাঁওয়ে শফিকুল ইসলাম (৪০), দারুস সালামে লোকমান আহম্মদ (২৫) ও শাহআলীতে রাশেদুল ইসলাম রাশেদ (৩৫)। পুলিশ তাদের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে। তেজগাঁও থানার এএসআই মোহাম্মদ আলী বলেন, শুক্রবার রাতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে রোড ডিভাইডার সংস্কারের কাজ করছিল শ্রমিকরা। রাত ৩টার দিকে দ্রুতগামী একটি মাইক্রোবাস তাদের ওপর উঠিয়ে দেয়। এতে দুজন শ্রমিক গুরুতর আহত হয়। তাদের ঢামেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক শফিকুলকে মৃত ঘোষণা করেন। আহত ইসমাইল হোসেন ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কাজনক। শফিকুল এবং ইসমাইলের বাড়ি শেরপুরের নালিতাবাড়ীর তারাকান্দিতে। এ ঘটনায় মাইক্রোবাসটি জব্দ করা হলেও এর চালক পলাতক রয়েছে। তাকে ধরতে অভিযান চলছে।

কামরুজ্জামান নামে এক দোকান মালিক বলেছেন, গতকাল সকালে দারুস সালামে গাড়ির চাকায় হাওয়া দেওয়ার সময় চাকাটি বিস্ফোরিত হয়। এতে লোকমান ও রমিজ নামে দুই শ্রমিক আহত হন। দ্রুত তাদের উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে লোকমানকে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত রমিজ সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন। তারা দুজন দারুস সালাম টাওয়ারের সামনে ঢাকা স্ট্যান্ডার্ড অ্যান্ড ব্যাটারি দোকানের কর্মচারী।

রাশেদের চাচা রফিকুল ইসলাম জানান, রাশেদ পেশায় পিকআপ চালক ছিলেন। গতকাল সকালে শাহআলী থানার দিয়াবাড়ী বেড়িবাঁধ বস্তি সংলগ্ন রাস্তা পার হওয়ার সময় আলিফ পরিবহনের একটি বাসের ধাক্কায় আহত হন রাশেদ। দ্রুত তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়। তার বাবার নাম রফিক। শাহআলী থানার এসআই শিউলি বেগম জানান, এ ঘটনায় আলিফ পরিবহনের বাসটি জব্দ করা হলেও এর চালক পলাতক। তাকে ধরতে অভিযান চলছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর